অক্টোবরে মুক্তি পাচ্ছে সাইমন-বিপাশার খাস জমিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:০০ এএম, ২০ আগস্ট ২০১৭

কোনো দৃশ্য কর্তন ছাড়াই সেন্সর ছাড়পত্র পেয়েছে সাইমন-বিপাশা অভিনীত ‘খাস জমিন’ ছবিটি। ছবির নির্মাতা সরোয়ার হোসেন এবার জানালেন নতুন খবর। জাগো নিউজকে তিনি বলেন, অক্টোবরের মাঝামাঝি সময়েই ‘খাস জমিন’ মুক্তি দেয়া হবে।

সরোয়ার হোসেন বলেন, ‘দেশ এখন ভয়াবহ বন্যার কবলে। এই অবস্থা না হলে সেপ্টেম্বরে মুক্তি দিতাম। সার্বিক দিক বিবেচনা করে অক্টোবরে ছবিটির মুক্তির সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি বন্যার পানি নেমে গিয়ে ততদিনে জীবন যাত্রা স্বাভাবিক হবে। মুছে যাবে এই দুর্দিনের সব ক্ষত। আমি বিশ্বাস করি ‘খাস জমিন’ ছবিটি দর্শকরা উপভোগ করবেন।’

ছবিটি নির্মিত হয়েছে দেশের ভূমি দখলকে কেন্দ্র করে। যেখানে সাইমন অভিনয় করেছেন একজন ভূমি কর্মকর্তার চরিত্রে। ছবির গল্পে দেখা যাবে এলাকার কিছু প্রভাবশালী লোক সব খাসজমি দখল করে নিচ্ছেন। সেখানে একজন সৎ সরকারি কর্মকর্তা হিসেবে খাসজমি উদ্ধার করে এলাকার গরিব মানুষের পাশে দাঁড়াবেন সাইমন।

‘খাস জমিন’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন সাইমন-বিপাশা। বিপাশা বলেন, ‘গ্রামীণ প্রেক্ষাপটের এই ছবিটি দর্শকদের কাছে ভালো লাগবে।’

ইয়নলিয়ন ইন্টারন্যাশনাল মুভিজ প্রযোজিত এ ছবিতে সাইমন-বিপাশা ছাড়াও অভিনয় করেছেন আমজাদ হোসেন, কাজী হায়াৎ, সুচরিতা, রেবেকাসহ আরও অনেকে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।