সেন্সরে যাচ্ছে ডিপজল-মৌসুমীর দুলাভাই জিন্দাবাদ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৫ এএম, ২০ আগস্ট ২০১৭

ডিপজল ও মৌসুমী অভিনীত 'দুলাভাই জিন্দাবাদ' ছবির শুটিং, গান, ডাবিং সবই শেষ হয়েছে। বর্তমানে ভিএফএক্স, চূড়ান্ত সম্পাদনার কাজ চলছে। চলতি সপ্তাহেই ছবিটি সেন্সরে জমা দেয়া হবে।

ছবির নির্মাতা মনতাজুর রহমান আকবর বলেন, দুই-তিন দিনের মধ্যেই সেন্সরে জমা দেবো। অল্পকিছু সম্পাদনার কাজ বাকি আছে। আশা করছি আনকাট সেন্সর পাবে দুলাভাই জিন্দাবাদ। তিনি বলেন, কবে মুক্তি দুলাভাই জিন্দাবাদ সেটি এখনো চূড়ান্ত করিনি। সেন্সর ছাড়পত্র পেলে তারপর সিদ্ধান্ত নেব।

ডিপজল-মৌসুমী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী, মিম, আহমেদ শরীফ, দিলারা ইসায়মিন, অমিত হাসান, অরুণা বিশ্বাস, নাদির খান, ইলিয়াস কোবর প্রমুখ। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

এই ছবিতে ডিপজলের স্ত্রী চরিত্রে অভিনয় করছেন ঢাকাই ছবির প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী। আরও এক জুটি হিসেবে দেখা যাবে বাপ্পী চৌধুরী ও বিদ্যা সিনহা মিমকে। ছবিতে মিমের দুলাভাই ডিপজল। গেল ফেব্রুয়ারি মাসে শুরু হয় ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং। রাজেশ ফিল্মসের ব্যানারে এ ছবির প্রযোজক নাদির খান।

এনই/এইচএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।