প্রকাশ হলো নাদিয়ার নতুন চলচ্চিত্র

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪০ এএম, ০৫ আগস্ট ২০১৭

নাদিয়া টিনেজ, বিশ্ববিদ্যালয়ে পড়েন। একজন প্রেমিক ছিল নাদিয়ার, যার নাম সাকিব। তাকে খুব ভালোবাসতেন নাদিয়া। কিন্তু ইচ্ছে করেই ছেলেটি নাদিয়াকে ছেড়ে চলে যায়। এরপর কষ্ট সইতে না পেরে নাদিয়া আত্মহত্যার করতে যান।

ঠিক তখনই নাদিয়ার বাবা তাকে রক্ষা করে। এরপর পরিবারের পছন্দে বাপ্পীকে বিয়ে করেন নাদিয়া। বিয়ের পর নাদিয়া তার স্বামীকে অতীত জীবন বলা আগেই তার স্বামী চাওয়ায় তারা দুজনাকে বুঝতে তিন মাস সময় নেন।

কিন্তু দেড় মাসের মধ্যেই গল্পের প্লট পাল্টে যায়। কী সেটা জানতে হলে দেখতে হবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘স্ট্রেঞ্জার লাভ’। যেটি চিত্রনাট্য ও নির্মাণ করেছেন তরুণ নির্মাতা আবুল হুয়াইন মাহমুদ।

শুক্রবার ‘স্ট্রেঞ্জার লাভ’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রকাশ হয়েছে। এখানে অভিনয় করেছেন মডেল অভিনেত্রী সালহা খানম নাদিয়া এবং বাপ্পী। এটি নির্মিত হয়েছে সিনেম্যাটিক প্রডাকশনের ব্যানারে।

নাদিয়া বলেন, ‘স্ট্রেঞ্জার লাভ’ এর গল্পটি নব-দাম্পত্য জীবন নিয়েই। সম্পর্কে ভেঙে গেলে জীবন থেমে যাবে এমন কোনো কথা নেই। সবকিছু মানিয়ে নিয়ে নতুন করে জীবন শুরু করাই বেঁচে থাকার চরম স্বার্থকতা। এটাই এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র মূল বক্তব্য।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।