১৮ আগস্ট মুক্তি পাচ্ছে জল শ্যাওলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৩৩ এএম, ০৫ আগস্ট ২০১৭

মাসখানেক আগে সেন্সরবোর্ডে জমা পড়েছিল শিশুতোষ চলচ্চিত্র ‘জল শ্যাওলা’। পরে এর কিছু দৃশ্য নিয়ে আপত্তি করে সেন্সর বোর্ড সদস্যরা। সেগুলো কেটে ২০ জুলাই ফের জমা দেওয়া হয় ছবিটি। অবশেষে গত বৃহস্পতিবার সেন্সর ছাড়পত্র লাভ করে ছবিটি।

জেসমিন আক্তার নদী পরিচালিত ‘জল শ্যাওলা’তে অভিনয় করেছেন সাইমন সাদিক ও নবাগত মানসী প্রকৃতি। প্রযোজনা করেছে টাইমস ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেড। ‘জল-শ্যাওলা’ স্বাধীনতা যুদ্ধ ও পরবর্তী সময়ে দেশের জন্য সকল শহীদ শিশুদের প্রতি উৎসর্গ করা হয়েছে।

নির্মাতা সূত্রে জানা গেছে, আগামী ১৮ আগস্ট ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। কোনো কারণে মিস হলে ২০ অক্টোবর মুক্তি দেয়া হবে।

এই ছবির গল্প লিখেছেন আসাদুজ্জামান বাবলু ও চিত্রনাট্য-সংলাপ লিখেছেন তারিকুল ইসলাম ভূইয়া। এতে ৩টি গান রয়েছে। কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, খায়রুল বাশার হিরণ ও জিয়াউদ্দিন আলম। সংগীত পরিচালনা করেছেন আনোয়ার সিকদার টিটন।

ছবিটিতে আরও অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, রেহেনা জলি, রিপন খান, সীমান্ত, জিসান, সুজন মাজাহার, অপ্সরা মনি, মাস্টার ইমন, রাজু অনিক, তানিশা, তানভীর প্রমুখ। আসাদুজ্জামান বাবলুর গল্পে সিনেমাটিতে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তারিকুল ইসলাম ভূঁইয়া।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।