ঢাকার ৯টিসহ ২৮ হলে মুক্তি পাচ্ছে ভয়ংকর সুন্দর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ০২ আগস্ট ২০১৭

অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার, ৪ আগস্ট। ওপারের পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে এই ছবির মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক হচ্ছে ছোট পর্দার জনপ্রিয় মুখ ভাবনার। ছবিটি প্রথম সপ্তাহে দেশের মাত্র ২৮টি প্রেক্ষাগৃহে উঠছে। নিশ্চিত করেছেন ছবির নির্মাতা অনিমেষ আইচ।

তিনি জানালেন, ‘শতাধিক প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেয়ার প্রস্তাব পেয়েছিলাম। টেকনিক্যাল কারণে তা করছি না। এই সপ্তাহে একটাই ছবি মুক্তি পাচ্ছে। অনেকগুলো হল পাওয়া যেত। কিন্তু আমি নিজেই এবার পরিবেশনার দায়িত্ব নিয়েছি। ফলে বুঝতে পারছি বিষয়টি। কিন্তু শুরুতেই এত বড় পরিসরে যেতে চাই না। আমরা চাই প্রতি সপ্তাহে হলের সংখ্যা বাড়াতে। তাই প্রথম সপ্তাহে দেশের উল্লেখযোগ্য ২৮টি প্রেক্ষাগৃহ বেছে নিয়েছি।’

এই নির্মাতা জানালেন, রাজধানী ঢাকার ৯টি প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি। ঢাকার হলগুলোর মধ্যে রয়েছে- মধুমিতা, বলাকা, আনন্দ, শ্যামলী, পুনম, গ্যারিসন, নিউ গুলশান, যমুনা ব্লকবাস্টার সিনেমাস ও স্টার সিনেপ্লেক্স। আর ঢাকার বাইরে ১৯টি হলে থাকছে ছবিটি।

মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ গল্প থেকে অনুপ্রাণিত ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি একটি সাইকোলজিক্যাল ড্রামা। ইতোমধ্যে ইউটিউবে ছবিটির টিজার ও গান মুক্তি পেয়েছে। সেগুলোতে দারুণ সাড়া পেয়েছেন বলে দাবি অনিমেষ আইচের।

ছবিতে ভাবনা-পরম ছাড়া আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, খায়রুল আলম সবুজ, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, অ্যালেন শুভ্র, শিল্পী সরকার অপু প্রমুখ।

পরিচালনার পাশাপাশি ছবিটির চিত্রনাট্য-পরিচালনা ছাড়াও এর প্রযোজক-পরিবেশক হিসেবে কাজ করছেন নির্মাতা নিজেই। ‘ভয়ংকর সুন্দর’ প্রযোজনা করেছে স্কয়ার ফিল্ম কোম্পানি। এর সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। চিত্রগ্রহণে খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ ও কস্টিউম ডিজাইনার হিসেবে দায়িত্ব পালন করেন চিন্ময়ী গুপ্তা।

দেখুন ছবিটির ট্রেলার :

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।