উপস্থাপনা দিয়ে ফিরছেন অপি করিম


প্রকাশিত: ১১:০৭ এএম, ২৮ মে ২০১৫

প্রিয় অভিনেত্রী ও মডেল অপি করিম। দীর্ঘদিন ছোটপর্দায় দেখা নেই তার। নিয়মিত নন গত দুই তিন বছর ধরেই। হঠাৎ বৃষ্টির মতো বিজ্ঞাপন, বিশেষ দিবসের নাটক-টেলিফিল্মে কিংবা উপস্থাপকের ভূমিকায় দেখা মেলে।


তবে অপি ভক্তদের জন্য সুখবর হলো আবারো পর্দায় ফিরছেন প্রিয় অভিনেত্রী। আর সেটা উপস্থাপনা দিয়ে। এর আগে ‘আমার আমি`, ‘আয়নাঘর’, ‘সোনালি প্রান্তরে’ ও ‘প্রাণের শিল্পী’র মতো ছোটপর্দার অনেক জনপ্রিয় অনুষ্ঠান সঞ্চালনা করে দর্শকদের মুগ্ধ করেছেন অপি। তারই ধারাবাহিকতায় আবারও উপস্থাপনা করলেন।


সেলিব্রেটি টক শো ‘এসকিউ লাইটস অপিস গ্লোয়িং চেয়ার’ এ উপস্থাপনা করেছেন তিনি। গাজী টেলিভিশনের জন্য অনুষ্ঠানটি পরিচালনা করছেন শাহরিয়ার শাকিল।


এ অনুষ্ঠানে অপির মুখোমুখি হয়েছেন সমরেশ মজুমদার, আসাদুজ্জামান নুর, সারা বেগম কবরী, মৌসুমী, আফজাল হোসেন, সুবর্ণা মুস্তাফা, সারা যাকের, আবুল হায়াত, তারিক আনাম খান, জুয়েল আইচ, বিপাশা হায়াত, তৌকীর আহমেদ, শমী কায়সার, শাফিন আহমেদ, ওমর সানি, রিয়াজ, ফেরদৌস, শম্পা রেজা, সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, ন্যান্সি, তাহসান ও নুসরাত ইমরোজ তিশা।


অনুষ্ঠানটি নিয়ে অপি জাগো নিউজকে বলেন, ‘অনেক দিন পর আবারো কাজ করতে পারলাম এটাই আনন্দের। আর উপস্থাপনা বরাবরই আমার প্রিয়। এছাড়া এ অনুষ্ঠানের বিষয়বস্তুই এ কাজটি করতে আগ্রহী করেছে। আশা করি প্রিয় তারকাদের নিয়ে নির্মিত এই আয়োজনটি সব শ্রেণীর দর্শকের ভাল লাগবে।’


‘এসকিউ লাইট অপিস গ্লোয়িং চেয়ার’ ১২ জুন থেকে প্রতি শুক্রবার রাত ৯টা ১০ মিনিটে প্রচার হবে গাজী টিভিতে।

এর আগে শাহরিয়ার শাকিলের পরিচালনায় একটি টেলিছবি ও একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছিলেন অপি করিম। এবার তার পরিচালনায় উপস্থাপনায় কামব্যাক করলেন গুণী এ অভিনেত্রী।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।