ঢাকাই লাল শাড়ি পরার ইচ্ছা সুনিধি চৌহানের

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৯ পিএম, ২৬ জুলাই ২০১৭

বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী সুনিধি চৌহান বলেছেন, বাংলাদেশের শিল্পীদের মধ্যে রুনা লায়লা ম্যাডামের গান খুব ভালো লাগে। ছোটবেলা থেকেই আমি তার গান শুনি। তার কণ্ঠের কোনো তুলনা হয় না।

চতুর্থবারের মতো ঢাকা এসে বুধবার (২৬ জুলাই) সন্ধ্যায় রাজধানীর ওয়েস্টিন হোটেলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন সুনিধি। বরাবরের মতো এবারও তিনি ঢাকা এসেছেন একটি কনসার্টে অংশ নিতে।

এবারের কনসার্টটির আয়োজক গ্রান্ড মাস্টার ইভেন্ট ম্যানেজমেন্ট। আগামীকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন হলে লাইভ ইন ঢাকা কনসার্ট অনুষ্ঠিত হবে। সেখানেই গাইবেন অসংখ্য সুপারহিট হিন্দি গানের এই গায়িকা।

বাংলাদেশের আর কী ভালো লাগে জানতে চাইলে সুনিধি বলেন, 'ঢাকাই লাল শাড়ির নাম শুনেছি, দেখেছি। এগুলো বিখ্যাত। ঢাকাই লাল শাড়ি পরার খুব ইচ্ছা আমার। এবার লাল শাড়ি কিনব।'

shunidhi

কথায় কথায় সুনিধি জানান, যতবার তিনি বাংলাদেশে এসেছেন, ততবারই এখানকার মানুষের আন্তরিকতা তাকে মুগ্ধ করেছে। এদেশে আমার অগণিত ভক্ত আছেন, যারা আমার গান শোনেন। তাদের সবার জন্য রইল আমার ভালোবাসা।'

গ্রান্ড মাস্টার ইভেন্টের কর্ণধার মো. রফিকুল ইসলাম বলেন, 'আমাদের ইভেন্ট প্রতিষ্ঠান এবারই প্রথমবার বড় কোনো অনুষ্ঠানের আয়োজন করেছে। সবার সহযোগিতা চাই।'

সুনিধি ছাড়াও এ অনুষ্ঠানে গাইবেন তাহসান, কর্ণিয়া ও রুমা। এছাড়া মঞ্চে নাচবেন মেহজাবিন, আইরিন, ইউক্রেনের নৃত্যশিল্পী এনাস্থাসিয়া প্রমুখ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন রিয়াজ, নওশীন ও পায়েল। কনসার্টের টিকিট পাওয়া যাচ্ছে অথবা ডটকমে।

এনই/এলএ/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।