ঈশিকার নতুন নাটক শুধু তোমার জন্য

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২০ এএম, ২৩ জুলাই ২০১৭

নির্মিত হলো এক ঘন্টার নাটক ‘শুধু তোমার জন্য’। নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় উপস্থাপিকা ও অভিনেত্রী ঈশিকা খান। অসম প্রেম ও সর্ম্পকের টানাপোড়নের গল্পে নির্মিত এই নাটকের ঈশিকার বিপরীতে থাকছেন নয়ন বাবু।

শাহনাজ পারভীনের মূল গল্পে নাটকটির চিত্রনাট্য করেছেন মেজবাহ উদ্দিন সুমন। আর পরিচালনা করেছেন আজাদ আল মামুন। নাটকটির ডিওপি হিসেবে কাজ করেছেন আজিজুল ইসলাম আকাশ।

পরিচালক বলেন, নাটকটির গল্পে দেখা যাবে বড় লোকের একমাত্র ছেলে শায়ান লেখাপড়ায় মন না দিয়ে বন্ধুদের সাথে আড্ডা আর নেশায় ব্যস্ত। শায়ানকে নিয়ে বাবা, মা চিন্তায় পড়ে যায়। ছেলের জন্য এক মেয়ে শিক্ষক রাখেন বাবা-মা। ওই মেয়ে শিক্ষকের ব্যবহারে সব ছেড়ে পড়লেখায় মনোযোগ দেয় শায়ান। ছেলেটি শেষ পর্যন্ত তার শিক্ষকের প্রেমে পড়ে যায়। কিন্তু ওই শিক্ষক যে আরেকজনের সঙ্গে প্রেমে মত্ত।

শিক্ষক তাকে বোঝায় সে তাকে নিজের ছোটভাই হিসেবে সারাজীবন দেখতে চায়। কিন্তু মন মানে না বাঁধা। এগিয়ে চলে গল্প।

প্রযোজনা সংস্থা শ্যাডো’র ব্যনারে নাটকটির নির্বাহী প্রযোজনায় আছেন তারেকুর রহমান। আগামী ঈদের জন্য নির্মিত নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, তুরাগ, শামীম, মিলটন আহমেদ, মাইনুল হাসান ফয়সালসহ আরো অনেকে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।