বিটিভিতে আজ পরিবর্তনের ১৪তম পর্ব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৬ এএম, ২৩ জুলাই ২০১৭

বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন। আজ রোববার (২৩ জুলাই) রাত ১০টার ইংরেজি সংবাদের পর অনুষ্ঠানটির ১৪তম পর্ব প্রচার হবে। বরাবরের মতো এবারেও থাকছে বৈচিত্রময় আয়োজন।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। উপস্থাপক জাগো নিউজকে জানান, ৩টি গান, ১টি নাচ, দর্শক প্রতিযোগিতা পর্ব, সমাজের নানা অসংগতি ত্রুটি বিচ্যুতি নিয়ে রচিত বেশ কিছু নাট্যাংশ দিয়ে সাজানো হয়েছে এবারের পর্ব।

একসময়ের জনপ্রিয় জিঙ্গেল গায়ক, কন্ঠশিল্পী ও সংগীত পরিচালক রেশাদ মাহমুদ দীর্ঘদিন পর টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠানে গান নিয়ে হাজির হচ্ছেন দর্শকদের সামনে। পরিবর্তন অনুষ্ঠানের জন্য বহুল শ্রোতাপ্রিয় হাছন রাজার ‘বাউলা কে বানাইলো রে’ গানটি তিনি গেয়েছেন। এ গানটিতে নতুন করে সংগীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ।

পাশাপাশি ফয়সাল রাব্বিকীনের কথায় ইবরার টিপুর সুর ও সংগীতে পরিবর্তনের এ পর্বে গান গাইবেন সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী ঝিলিক। আরেকটি গান গেয়েছেন শিল্পী বিশ্বাস। নাজির মাহমুদের কথা ও সুরে ইমন চৌধুরীর সংগীত আয়োজনে শিল্পীর গাওয়া স্যাড রোমান্টিক এ গানটি দর্শক শ্রোতাকে আকৃষ্ট করবে বলে প্রত্যাশা আনজাম মাসুদের।

সেইসঙ্গে এবারের পর্বে চমক হিসেবে থাকছে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে সামিয়া জাবিন ও নৃত্যভুমির শিল্পীবৃন্দের নৃত্য পরিবেশনা। আর মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে বর্ষাকালীন ফুল ফল শাকসবজি নিয়ে কুইজের মাধ্যমে।

হজম আলী, শালা-দুলাভাই, মামা ভাগ্নে, মদন ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ’ প্রেমিক-প্রেমিকা, দুই বন্ধু, মমিন হাতেম ইত্যাদি নিয়মিত পর্বের পাশাপাশি সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসঙ্গতি ও ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙ্গাত্মক ও হাস্য রসাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন-দিলু খান, মামুনুল হক টুুটু, আফরোজা হাসান, শাহীন খান, হিমে হাফিজ, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, আবুল কালাম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নয়ন, শিউলী শিলা, শ্যামলী, টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, মনির তালুকদার, রাখি, ফাহমিদা শারমিন, জাহাঙ্গীর প্রমুখ নিয়মিত শিল্পীবৃন্দ।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।