গাজীপুরে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে যুবক খুন


প্রকাশিত: ১০:৫৪ এএম, ২৫ মে ২০১৫

গাজীপুর মহানগরীর ভারারুল জামতলা এলাকায় মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে কামাল খান (৩৬) এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ওই এলাকার মুনসুর খানের ছেলে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বেলা দেড়টার দিকে কামাল খান ভারারুল এলাকার একটি মার্কেটের সামনে বসে মোবাইল ফোনে গেম খেলতে ছিলেন। এসময় আকস্মিকভাবে ওই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মাদক ব্যবসায়ী সাজ্জাদ হোসেন ওরফে ইয়াদ আলী ঘটনাস্থলে এসে কোন কিছু বুঝে উঠার আগেই ধারালো ছুরি দিয়ে কামাল খানের বুকে, পিঠে ও হাতে এলোপাথারিভাবে ঘুরিকাঘাত করে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন কামাল খান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা দুইটার দিকে কামাল খান মারা যান।

নিহতের চাচা মানিক মিয়া জানান, নিহত কামাল খান গাজীপুর সদর সাবরেজিস্ট্রি অফিসে ভেন্ডার সহকারীর কাজ করতেন। গত ২০-২৫ দিন আগে ভারারুল এলাকার মাদক ব্যবসায়ী ইয়াদ আলী পুলিশের হাতে গ্রেফতার হয়ে বেশ কিছু দিন জেল খেটে বাড়িতে আসে। ইয়াদ আলী পুলিশের হাতে গ্রেফতারের ঘটনার জন্য কামাল খানকে দোষারোপ করে আসছিলো। আর কামাল খানের উপর প্রতিশোধ নেয়ার জন্যই তাকে ছুরিকাঘাত করে মেরে ফেলা হয়েছে।

খবর পেয়ে জয়দেবপুর থানার পুলিশ হাসপাতালে এসে মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে পাঠান।

জয়দেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল হাসান রেজা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। আসামিকে ধরার জন্য সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।
                            
মো. আমিনুল ইসলাম/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।