নতুন নীতিমালার অপেক্ষায় জিতের নতুন ছবি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩০ এএম, ১২ জুলাই ২০১৭

 

নীতিমালা নিয়ে তর্ক-বিতর্কের পেরিপ্রেক্ষিতে যৌথ প্রযোজনার ছবি নির্মাণে সাময়িক নিষেধাজ্ঞা দিয়েছে তথ্য মন্ত্রণালয়। এমন ঘোষণা দেয়ার পর টনক নড়ে কলকাতার প্রযোজকদের। তারা এখন বাংলাদেশের সঙ্গে যৌথ প্রযোজনার ছবি করতে অনাগ্রহ দেখাচ্ছেন, হয়ে গেছেন সাবধানী। তাই থেমে গেছে বেশ কিছু ছবির পরিকল্পনাও। 

টাইমস অব ইন্ডিয়া যৌথ প্রযোজোনার ইস্যু নিয়ে মঙ্গলবার ‘ইন্ডিয়া-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবির ভবিষ্যৎ কী’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ করেছে। সেই প্রতিবেদনে বলা হয়েছে, ‘ভারতীয় তারকা জিতের নতুন ছবির বাংলাদেশের নীতিমালার জন্য অপেক্ষা করছে। নাম ঠিক না হওয়া যৌথ প্রযোজনার সিনেমাটি পরিচালনা করবেন অশোক পাতি।’ 

এ নির্মাতা টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, চলতি সপ্তাহেই সিনেমাটির লোকেশনের দেখতে ইতালি যাওয়ার কথা ছিল। দৃশ্যায়নের কথা ছিল আগস্টে। কিন্তু বাংলাদেশ সরকারের হঠাৎ সিদ্ধান্তের কারণে আপাতত ছবিটি অনিশ্চিত হয়ে গেছে।

অশোক আরো জানান, সিনেমাটি এখনো প্রাথমিক প্রস্তুতিতে রয়েছে। নতুন নীতিমালার জন্য তারা অপেক্ষা করবেন। তবে সিনেমাটির ভারতীয় ও বাংলাদেশি প্রযোজক কারা বা জিতের বিপরীতে কে অভিনয় করছেন কিছুই জানা যায়নি।’

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।