নিরাপত্তাহীনতায় নির্মাতা রফিক শিকদারের পরিবার


প্রকাশিত: ০১:১৪ পিএম, ০৬ জুলাই ২০১৭

পাবনার আমিনপুর থানার আহম্মদপুরে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন চলচ্চিত্র নির্মাতা রফিক শিকদারের পরিবার। সেই সঙ্গে নিরাপত্তাহীনতায় দিন যাপন করছে তার পরিবারের সদস্যরা।

সন্ত্রাসীদের বিরুদ্ধে আমিনপুর থানায় একটি মামলা দায়ের করা হলেও পুলিশ আসামিদের ধরতে পারেনি বলে অভিযোগ এই নির্মাতার।

নির্মাতা রফিক শিকাদার জানান, বিএনপি সমর্থিত একটি সন্ত্রাসী বাহিনী প্রতিনিয়ত তার পরিবারের ওপর হামলা এবং তার ভাই-চাচাসহ অন্যদের মারধর করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ৫ জুলাই সন্ত্রাসী লিটন, রিপন, জিন্নাহ এবং জালালসহ একটি সন্ত্রাসী গ্রুপ তাদের বাড়িতে হামলা চালায়। একপর্যায়ে রফিক শিকদারের ছোট ভাই শফিক শিকদারকে মারধর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে সন্ত্রাসীরা।

এ সময় শফিকের চাচা মোসলেম বাধা দিতে আসলে তাকেও সন্ত্রাসীরা মারধর করে। এ ঘটনায় শফিক শিকদার বাদী হয়ে আমিনপুর থানায় মামলা করেন।

মামলা দায়েরের ২৪ ঘণ্টা অতিবাহিত হলেও আসামিদের ধরতে পারেনি পুলিশ। উল্টো ওই আসামিরা মামলা তুলে নিতে বাদী ও তার পরিবারকে হুমকি দিচ্ছেন। এই অবস্থায় তার পরিবার নিরাপত্তাহীনতায় দিন যাপন করছেন।

এ ব্যাপারে আমিনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল হুদা বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

একে জামান/এএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।