পার্বতী আমার ক্যারিয়ারের সেরা চরিত্র : অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৬ এএম, ০৫ জুলাই ২০১৭

ক্যারিয়ারে শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। নিজের করা অনেক চরিত্রই তাকে মুগ্ধ করেছে। তবে ‘দেবদাস’ ছবিতে করা পার্বতী চরিত্রটিকে অভিনয় ক্যারিয়ারের সেরা চরিত্র বলে মনে করেন তিনি।

জাগো নিউজের ফেসবুক পেজের লাইভে এ কথা বলেন অপু বিশ্বাস। আজ বুধবার (৫ জুলাই) বেলা সাড়ে ৩টায় উপস্থাপিকা আমব্রিনের সঙ্গে লাইভে আসেন এই নায়িকা। সেখানে তিনি নিজের নতুন ছবি ‘রাজনীতি’সহ আরও নানা প্রসঙ্গে কথা বলেন।

ক্যারিয়ারের নিজের অভিনয় করা সেরা চরিত্র কোনটি- আমব্রিনের এমন প্রশ্নের জবাবে অপু বলেন, ‘নিজের সব চরিত্রই ভালো লাগে। তবে আলাদা করে বলতে গেলে আমি ‘পার্বতী’ চরিত্রের নাম বলব। এটি আমার অভিনয় জীবনের সেরা চরিত্র। ছবির পরিচালক চাষী আংকেলকে (চাষী নজরুল ইসলাম) আমি খুব মিস করি। উনার সঙ্গে যদি আরও কাজের সুযোগ পেতাম হয়তো আরও দারুণ কিছু চরিত্রে অভিনয় করতে পারতাম।’

প্রসঙ্গত, চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘দেবদাস’ ছবিটিতে অপু ছিলেন পার্বতী চরিত্রে। নাম ভূমিকায় ছিলেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। আর মৌসুমী দর্শকদের মন জয় করেছিলেন চন্দ্রমুখী চরিত্রে। ব্যবসায়িকভাবে তেমন সাফল্য না পেলেও রুচিশীল দর্শকদের মনে দাগ কেটেছিলো অমর প্রেমের গল্পের ছবি ‘দেবদাস’।

Apu Bishwas

এদিকে অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেয়েছে ঈদ উপলক্ষে। বুলবুল বিশ্বাস পরিচালিত এই ছবিটিতে অপু দীর্ঘদিন পর শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে হাজির হয়েছেন। মুক্তির পর থেকেই ছবিটি মারমার কাটকাট ব্যবসা করে চলেছে। আগামী সপ্তাহে সারা দেশে নতুন করে অর্ধশতাধিক সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।

দেখুন জাগো নিউজের ফেসবুক পেজে অপু বিশ্বাসের লাইভ :



এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।