বাবাকে নিয়ে তিশার আবেগঘন স্ট্যাটাস


প্রকাশিত: ০৭:৫৪ এএম, ০৫ জুলাই ২০১৭

অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা তার ক্যারিয়ারে সফলতা পেয়েছেন অভিনয় দক্ষতায়। এর পেছনে যে ক’জনের অবদান আছে, তার মধ্যে তিশার বাবা অন্যতম। ছোটবেলা থেকেই তিশাকে কাজের ব্যাপারে উৎসাহ দিতেন তার বাবা। আজকে তিশা অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত, সফল। কিন্তু তার বাবা তিশার এই সফলতা দেখার আগেই দুনিয়ার মায়া ত্যাগ করেছেন।

তিশা তারা বাবাকে নিয়ে আজ বুধবার (৫ জুলাই) দুপুরে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন নিজের ভেরিফায়েড ফ্যান পেজে। বাবাকে নিয়ে তিশা লিখেছেন-

‘আব্বুকে খুব মনে পড়ছে এই কয় দিন। আব্বুর স্বপ্ন ছিলো তার মেয়ে অনেক বড় শিল্পী হবে, সবাই সুনাম করবে। উনি বলতেন, আমি সবাইকে বলবো ‘আমার নাম তিশার বাবা’! ছোট বেলা থেকেই সারাক্ষণ আমার কানের কাছে এই কথাগুলো বলতে থাকতো আব্বু। শুনতে শুনতে এক সময় বিশ্বাস করতে শুরু করলাম ‘আমি পারবো’!

আজকে আমি বাংলাদেশের মানুষের প্রাণঢালা ভালোবাসা পেয়েছি এবং পাই। আমার আব্বু এই পর্যন্ত দেখলেই খুশীতে কেঁদে দিতেন।

সেখানে এখন তার মেয়ের কাজের প্রশংসা করে এক সপ্তাহের মধ্যে পৃথিবীর শ্রেষ্ঠ দুইটা পত্রিকা (দ্য হলিউড রিপোর্টার ও স্ক্রিন ডেইলি) দুইটা অসাধারণ রিভিউ লিখেছে। এর আগেও ভ্যারাইটি পত্রিকায় আমার কাজের প্রশংসা করে লিখেছিলো। বাংলাদেশের একজন অভিনয় শিল্পীর জন্য যেটা বিরল, অভাবনীয়। এতো বড় আন্তর্জাতিক প্লাটফর্ম থেকে আমাদের শিল্পীদের কাজ নিয়ে প্রশংসা বের হবে এটা তো এখনও ভাবা যায় না।

আমি খুব কল্পনা করার চেষ্টা করছি এই দুইটা রিভিউ পড়লে আব্বু ঘরে ঢুকে কিভাবে তার ভালো লাগাটা বোঝাতেন ! আব্বু কি কেঁদে দিতেন, মিটিমিটি হাসতেন? আমি জানিনা। আমি শুধু জানি আব্বু সবকিছু দেখছে। এমনকি প্রতিদিন নামাজের পর আমি যে আব্বুর জন্য দোয়া করি সেটাও উনি শুনতে পান। এবং ওই জগতে তার বন্ধু বান্ধবদের বলেন, ‘দেখেন আমার মেয়ে আমার জন্য দোয়া করছে। এমনি এমনি কি আর বলি আমার নাম তিশার বাবা!’

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।