ব্লকবাস্টারে রাজনীতির জমজমাট ব্যবসা


প্রকাশিত: ১১:৩৭ এএম, ৩০ জুন ২০১৭

শাকিব খান-অপু বিশ্বাস অভিনীত রাজনীতি ছবিটি ঢাকার মধ্যে শুধুমাত্র ব্লকবাস্টার সিনেমাসে চলছে। মুক্তির পর থেকেই ছবিটি দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে এসেছে। দর্শকদের বাড়তি আগ্রহের কারণে ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ শুক্রবার থেকে রাজনীতি ছবির চারটি প্রদর্শনীর ব্যবস্থা করেছে।

আর এই রাজনীতি ছবির দাফটের কারণে হলিউডের একটি ছবিটির প্রদর্শনী বন্ধ করা হয়েছে। জাগো নিউজকে এমনটাই জানিয়েছেন রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসের কর্তৃপক্ষ।

শুক্রবার বিকেলে কর্তৃপক্ষ জানায়, মুক্তির প্রথম সপ্তাহে রাজনীতি ছবি প্রতিদিন তিনটি করে প্রদর্শনী ছিল। এই সপ্তাহে চারটি করে প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে দর্শকদের চাপে।

সেজন্য বাধ্য হয়ে হলিউডের ওই ছবিটির প্রদর্শনী বন্ধ করে দিয়েছি। ফলে সেখানে এখন রাজনীতি চলবে। মোট চারটি প্রদর্শনীর সময় হচ্ছে ১২:৩০ মিনিট, ৩:৩০ মিনিট, ৬:৪০ মিনিট এবং ৭:৩০ মিনিট।

ব্লকবাস্টার সিনেমাসের কর্তৃপক্ষ জানায়, এখনও পর্যন্ত যারা হলে রাজনীতি ছবি দেখছেন, কেউ কোনো অভিযোগ করেননি। সবাই ছবিটির প্রশংসা করছেন। আমরাও ছবিটি চালাতে পেরে খুশি।

রাজধানীর ব্লকবাস্টারসহ দেশব্যাপী ৪০টি সিনেমাহলে রাজনীতি মুক্তি পেয়েছে। এই ছবিটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস।

জানা গেছে, রাজনীতি ছবিটি ব্লকবাস্টারে বসে উপভোগ করার জন্য আজ সন্ধ্যা ৬:৪০ মিনিটের শোতে উপস্থিত থাকবেন শাকিব খান নিজেই। শাকিব-অপু ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, ডিজে সোহেল, অমিত হাসান, শিবা শানু, আলী রাজ প্রমুখ।

এনই/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।