অভিনেতা নাজমুল হুদা বাচ্চু মারা গেছেন


প্রকাশিত: ০৩:৪৬ এএম, ২৮ জুন ২০১৭

প্রবীণ অভিনেতা নাজমুল হুদা বাচ্চু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। বুধবার (২৮ জুন) ভোর ৪টা ২০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭৮ বছর।

প্রয়াত বাচ্চুর পারিবারিক সূত্র থেকে জানা গেছে, ঈদের দু’দিন আগে শুটিং থেকে ফিরে জ্বরাক্রান্ত হন এই অভিনেতা। একইসঙ্গে রক্তচাপ মাত্রাতিরিক্ত কমে যাওয়ায় ঈদের দিন দুপুরে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে বেশ কিছু মেডিকেল পরীক্ষা দেন চিকিৎসক।

২৭ জুন সকালে একটি রিপোর্টে বাচ্চুর হার্টে সমস্যা ধরা পড়ে। কিছু বুঝে ওঠার আগেই দিনগত রাতের শেষভাগে তিনি না ফেরার দেশে পাড়ি জমান। এদিকে, আজ বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে নাজমুল হুদা বাচ্চুর নামাজে জানাযা। এরপর তাকে চিরসমাহিত করা হবে বনানী গোরস্থানে, তার বাবার কবরের পাশে।

নাটক-বিজ্ঞাপন ছাড়াও জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র বিভিন্ন পর্বে নিয়মিত দেখা গেছে নাজমুল হুদা বাচ্চুকে। প্রবীণ এ অভিনেতার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে অজ্ঞাতনামা, রানওয়ে, চন্দ্রগ্রহণ, ডাক্তার বাড়ী, বিদ্রোহী পদ্মা, শ্রাবণ মেঘের দিন, শঙ্খনীল কারাগার, সূর্য দীঘল বাড়ী, দরিয়া পাড়ের দৌলতী, সারেং বৌ।

এনই/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।