বাংলাদেশের কাছে ক্ষমা চাইলেন মাহি


প্রকাশিত: ০৫:২৬ এএম, ১৭ জুন ২০১৭

চিত্রনায়িকা মাহিয়া মাহি এখন রয়েছেন লন্ডনে। সেখানে তিনি তুই শুধু আমার নামের একটি ছবির শুটিং করছেন। এটি যৌথ প্রযোজনায় নির্মিত হওয়ায় মাহির সঙ্গে কাজ করছেন কলকাতার বিভিন্ন শিল্পীরা। সেখানে কলকাতার কিছু শিল্পী-কলাকুশলীর আচারণে অনেকটা মর্মাহত হয়েছেন মাহি।

সেটা ফুটে উঠেছে এই নায়িকার আবেগঘন ফেসবুক স্ট্যাটাসে। কলকাতার শিল্পীরা বাংলাদেশকে ছোট করে নানা কটু কথা বলায় অপমানিত হয়ে মাহি স্ট্যাটাসে লিখেছেন, ‘পারলে আমাকে ক্ষমা করে দিও, মা (বাংলাদেশ)। আমি এমন কিছু ভারতীয় (সবাই না, শুধুমাত্র গুটি কয়েক) দের সঙ্গে কাজ করছি, যারা কথায় কথায় তোমাকে ছোট করার হিম্মত দেখায়। কিন্তু বিশ্বাস করো, আমি এবং আমার মতো আরও কয়েকজন থাকতে তোমাকে ছোট করার ক্ষমতা কারও হবে না। কোনো দিন না। তুমি (বাংলাদেশ) আর “মা” থাকবে মাথার ওপরে। কারণ তোমরা দুজনেই আমার “মা”।’

বৃহস্পতিবার চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে লন্ডনের এজবাস্টনে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ-ভারত। ওই ম্যাচে ৯ উইকেটে পরাজিত হয় বাংলাদেশ।

তুই শুধু আমার ছবিটি নির্মাণ করছেন কলকাতার জয়দীপ মুখার্জি ও বাংলাদেশের অনন্য মামুন। ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন কলকাতার দুই অভিনেতা সোহম, ওম এবং বাংলাদেশ থেকে আমান রেজা। বাংলাদেশ থেকে অ্যাকশন-কাট এন্টারটেইনমেন্ট এবং কলকাতা থেকে ছবিটি প্রযোজনা করছে এসকে মুভিজ। আগামী ঈদুল আযহাকে লক্ষ্য করে ছবিটি নির্মাণ করা হচ্ছে বলে জানা গেছে।

এনই/এনএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।