ঈদে ৮ তারকার খেলারাম খেলে যা


প্রকাশিত: ১২:২৬ পিএম, ১৪ জুন ২০১৭

শোবিজের নানা অঙ্গনের জনপ্রিয় ৮ তারকা। প্রত্যেকেই এই প্রজন্মের সেরাদের তালিকায় আছেন। তাদের নিয়ে দারুণ এক আয়োজন করেছে মাছরাঙা টেলিভিশন। আসছে ঈদে চ্যানেলটিতে তাদের দেখা যাবে খেলোয়ার হিসেবে।

আসলে এই ৮ তারকা সেলিব্রিটি গেম শো ‘খেলারাম খেলে যা’-তে অংশ নেবেন। এ আয়োজনে অংশ নিয়েছেন চলচ্চিত্র, টিভি এবং সংগীত জগতের সাইমন, শিপন, রোশান, মেহজাবিন, উর্মিলা, কণা, ইমরান ও কর্ণিয়া।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন আমব্রিন। বিএফডিসিতে সম্প্রতি এ অনুষ্ঠানের ধারণ কাজ শেষ হয়। তারকারা পর্দার বাইরে কতটা বুদ্ধিদীপ্ত ও কতটা চৌকষ খেলোয়াড় তা বের করাই ছিল অনুষ্ঠানের উদ্দেশ্য।

অনুষ্ঠানের শেষে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয়া হয়। আর এ পুরস্কারটি কে পেয়েছেন, জানতে হলে চোখ রাখতে হবে মাছরাঙা টেলিভিশনে। রুম্মান রশীদ খান-এর গ্রন্থনা ও সাইফুল ইসলামের প্রযোজনায় খেলারাম খেলে যা প্রচারিত হবে ঈদের ৫ম দিন, রাত ১০টা ৩০ মিনিটে, মাছরাঙা
টেলিভিশনে।
 
এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।