অবশেষে পর্দায় উঠছে হুমায়ুন ফরীদির শেষ ছবি


প্রকাশিত: ০৬:৫৮ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৪

অনিশ্চয়তায় ঝুলে থেকে অবশেষে পর্দায় উঠছে বহুমাত্রিক অভিনেতা হুমায়ুন ফরীদির শেষ ছবি ‘এক কাপ চা’। সম্প্রতি ছবিটির সম্পাদনা শেষে জমা পড়েছে সেন্সর বোর্ডে।

হুমায়ুন ফরীদির মৃত্যুর দুই বছর পার হয়ে গেলেও তার অভিনীত সর্বশেষ এ ছবিটি এতোদিন প্রায় অনিশ্চয়তার মধ্যে ছিল। তবে চলতি সপ্তাহেই ছবিটির ছাড়পত্র পাওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

তিনি বলেন, কোরবানি ঈদের পরপরই এটি মুক্তি দেয়া হবে। এ নিয়ে আর কোন দ্বিধার অবকাশ নেই। মৃত্যুর কিছুদিন আগে এ ছবিতে হুমায়ুন ফরীদি ভাই অভিনয় করেন। এই ছবি নির্মাণে তার বড় অবদান রয়েছে। মূলত তার অনুরোধেই চিত্রনায়ক ফেরদৌস ভাই ছবিটি প্রযোজনা করেছেন। তাকে এ ছবিতে ডাক্তারের ভূমিকায় দেখা যাবে।

‘এক কাপ চা’ ছবির কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস ও মৌসুমী। এছাড়া এ ছবিতে রাজ্জাক, আলমগীর, ইমন, নিপুণসহ সর্বমোট ২৭ তারকাকে অতিথি চরিত্রে দেখা যাবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।