বাবাকে নিয়ে অস্ট্রেলিয়ায় দুই কনসার্টে গাইবেন হাবিব


প্রকাশিত: ০৭:৪৬ এএম, ১৩ জুন ২০১৭

জনপ্রিয় সুরকার, গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ অস্ট্রেলিয়ায় পাড়ি দিচ্ছেন। সেখানে দুটি কনসার্টে গান করবেন তিনি। সঙ্গে থাকবেন তার বাবা নন্দিত পপস্টার ফেরদৌস ওয়াহিদ। জাগো নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন হাবিব ওয়াহিদ।

অস্ট্রেলিয়ার সিডনিতে ‘হাবিব ওয়াহিদ মিউজিক্যাল নাইট উইথ ফেরদৌস ওয়াহিদ’ নামের একটি কনসার্ট অনুষ্ঠিত হবে। আগামী ৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায় মারানা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে এটি। এর আয়োজক বাংলাদেশি আইডল সিডনি।

অন্যদিকে আগামী ১৫ জুলাই দেশটির ব্রিসবেনে আরেকটি কনসার্ট অনুষ্ঠিত হবে। সেখানেও পিতা-পুত্র গাইবেন প্রবাসী বাংলাদেশিদের মন ভরাতে। এই দুটি আয়োজনে হাবিবের সঙ্গে যন্ত্রশিল্পী হিসেবে থাকবেন জালাল আহমেদ, মিথুন চক্র ও ফয়সাল আহমেদ তানিন।

দুই কনসার্টে অস্ট্রেলিয়ার সিডনি ও ব্রিসবেনে বসবাসকারী বাংলাদেশি ও বাংলা গানের শ্রোতাদের আমন্ত্রণ করেছেন হাবিব। ফেসবুকে একটি ভিডিও বার্তার মাধ্যমে সবাইকে আমন্ত্রণ জানান তিনি।

প্রসঙ্গত, দীর্ঘদিন পর হাবিব ওয়াহিদ ন্যানসিকে নিয়ে দ্বৈত গান করতে যাচ্ছেন। গানের নাম হবে ‌‘গোলাপের দিন’। শিগগিরই গানটির কাজ শুরু হবে বলে জানালেন হাবিব।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।