আগামীকাল ঢাকায় আসছেন জিৎ


প্রকাশিত: ০৭:৪১ এএম, ১১ জুন ২০১৭

কলকাতার সুপারস্টার জিৎ আগামীকাল সোমবার (১২ জুন) ঢাকায় আসছেন। আসছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ‘বস ২’ ছবিটির প্রচারণায় অংশ নিতেই জিতের এই সফর। জাজ মাল্টিমিডিয়ার দায়িত্বশীল এক কর্মকর্তা জিতের চতুর্থবারের মতো ঢাকা সফরের খবরটি জাগো নিউজকে নিশ্চিত করেছে।

সূত্র বলছে, আগামীকাল ঢাকায় পৌঁছে একটি পাঁচতারা হোটেল উঠবেন জিৎ। এবার তিনি তিন দিনের জন্য ঢাকা থাকবেন। চারটি বেসরকারি টেলিভিশনে সাক্ষাৎকার দেবেন।

এছাড়া ১৩ জুন (মঙ্গলবার) একটি সংবাদ সম্মেলনে অংশ নেবেন ‘বাদশা’ খ্যাত এই নায়ক। ঢাকা ছাড়বেন ১৫ জুন।

এর আগে চলতি মাসে ৫ জুন ‘বস ২’ ছবির প্রচারণায় ঢাকায় আসার কথা থাকলেও অনিবার্য কারণবশত জিতের সেই সফর বাতিল করা হয়। ‘বস ২’ ছবিতে জিতের বিপরীতে অভিনয় করছেন কলকাতার শুভশ্রী এবং বাংলাদেশের নুসরাত ফারিয়া।

জিৎ, শুভশ্রী গাঙ্গুলি ও নুসরাত ফারিয়া ছাড়াও এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। এছাড়াও অভিনয় করছেন অমিত হাসান, কৌশিক সেন প্রমুখ। ছবিটি নির্মাণ করেছেন কলকাতার নির্মাতা বাবা যাদব ও বাংলাদেশ থেকে আব্দুল আজিজ। ‘বস ২’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড।    

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।