বিপাশার নিরাপত্তায় ৮০ পুলিশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:০৫ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৪

দীর্ঘদিন পর মুক্তি পেতে যাচ্ছে বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী বিপাশা বসু অভিনীত নতুন ছবি ‘ক্রিয়েটর থ্রিডি’। ছবিটি নিয়ে দৌড়ঝাঁপও কম করছেন না এই আলোচিত অভিনেত্রী। সম্প্রতি প্রচারণায় গিয়ে এক অদ্ভুত অভিজ্ঞতার মুখোমুখি হয়ছেন বিপাশা।

‘ক্রিয়েটর থ্রিডি’ ছবির প্রচারণা করতে গিয়েছিলেন তিনি ছত্রিশগড়ের রায়পুরে। আগে থেকেই বলা হয়েছিল এখানে বিপাশাকে অতিরিক্ত নিরাপত্তা দেয়া হবে। তাই বলে ৮০ জন পুলিশ সদস্য! বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। প্রচারণার সময় বিপাশার আশপাশে ৮০ জন পুলিশ মোতায়েন ছিল। তার মধ্যে আবার ১০ জন ছিলেন ক্রাইম ব্রাঞ্চের অফিসার।

বিপাশাকে রায়পুরে নেয়ার সময় নিরাপত্তা বাহিনীর বিশাল একটি গাড়ি বহর ছিল। সব মিলিয়ে বিষয়টিকে ফিল্মিই মনে হচ্ছিল। এতো সব আয়োজন দেখে চমকেছেন বিপাশাও। তিনি এর অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে বলেন, ৮০ জন পুলিশ অফিসার সঙ্গে থাকলে স্বাভাবিকভাবেই নিজেকে অনেক বড় কিছু মনে হয়। আমি তো বিশ্বাসই করতে পারছিলাম না। ছবিতে এরকম দৃশ্য অনেকবার শুট করেছি। কিন্তু বাস্তব অভিজ্ঞতা এই প্রথম। আমি বেশ উপভোগ করেছি এই সফরটা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।