পাঁচ তারকা নিয়ে মুনমুনের ঈদ চমক


প্রকাশিত: ১০:২৯ এএম, ১০ জুন ২০১৭

এবার পাঁচ তারকার অংশগ্রহণে ঈদে প্রচার হবে ৫ পর্বের সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’। চিত্রনায়ক ফারুক, ফেরদৌস, চিত্রনায়িকা রোজিনা, বিদ্যা সিনহা মিম এবং জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের সঙ্গে এই অনুষ্ঠান নিয়ে হাজির হবেন জনপ্রিয় উপস্থাপিকা লাক্স সুন্দরী রুমানা মালিক মুনমুন।

এই অভিনেত্রী জাগো নিউজকে জানান, ‌‘ঈদের পরদিন থেকে ষষ্ঠদিন পর্যন্ত এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ এই অনুষ্ঠান। প্রিয় তারকাদের নানা বিষয় নিয়ে ভক্তদের থাকে নানা রকম আগ্রহ। চলচ্চিত্র কিংবা টেলিভিশন, যে পর্দারই হোক না কেন দর্শক চায় তাদের প্রিয় মুখের কথা শুনতে। শোবিজ অঙ্গনে তাদের কাজ, সময়ের ব্যস্ততা, অতীত রোমন্থন, ভবিষ্যত ভাবনা ইত্যাদি জানতে এবং জানাতেই নির্মিত হয়েছে সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’। আশা করছি দর্শকদের খুব ভালো লাগবে এই অনুষ্ঠানন।’

রুমানা মালিক মুনমুনের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন সেলিম দৌলা খান। অনুষ্ঠানটি ঈদের পরদিন থেকে ষষ্ঠদিন, দুপুর ২টা ৩০মিনিটে প্রচার হবে এটিএন বাংলায়।

ভিন্ন আঙ্গিকে সাজানো অনুষ্ঠানটি সাজানো হয়েছে ছোট ছোট সেগমেন্ট নিয়ে। উপস্থাপিকার সঙ্গে অতিথির আলাপচারিতায় উঠে আসবে অনেক অজানা কথা। দর্শকরা জানতে পারবেন তারকার বর্তমান ব্যস্ততা, খাওয়া-দাওয়া, বিভিন্ন কাজের অভিজ্ঞতা, নতুন অবস্থায় কাজের চ্যালেঞ্জ, স্টেজ পারফর্মেন্স, ঝটপট প্রশ্নত্তোর, জীবনের চাওয়া, প্রাপ্তির সমীকরণ ইত্যাদি।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।