প্রাণ চাটনি খাচ্ছেন পরীমনি


প্রকাশিত: ০৯:০৬ এএম, ১০ জুন ২০১৭

দোলনায় দোলে দোলে প্রাণ চাটনি খাচ্ছেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। চোখে মুখে তার তৃপ্তির ঝলকানি। না, এ কোনো চলচ্চিত্রের দৃশ্য নয়। পরীকে এমন একটি দৃশ্যে দেখা যাবে প্রাণ চাটনির নতুন বিজ্ঞাপনে। নাফিজ রেজার পরিচালনায় বিজ্ঞাপনটির নির্মাণ কাজ এরইমধ্যে শেষ হয়েছে। জুলাইয়ের মাঝামাঝিতে বিভিন্ন টিভি চ্যানেলে টিভিসিটি প্রচারিত হবে।

নির্মাতা নাফিজ রেজা জানান, ‘বিজ্ঞাপনটি নির্মাণের জন্য সিলেটের জনপ্রিয় সব লোকেশন বেছে নেয়া হয়। সম্প্রতি রাতারগুল সোয়াম্প ফরেস্ট ও জৈন্তাপুরে এর শুটিং হয়েছে। ৪০ সেকেন্ডের বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে প্রাণ প্রোডাকশন হাউজের ব্যানারে।’

চিত্রনায়িকা পরীমনি জানান, ‘চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপনে কাজ করতে আমার ভালো লাগে। প্রোডাক্ট ও বিজ্ঞাপনের স্ক্রিপ্টটি ভাল লাগায় প্রাণ চাটনির বিজ্ঞাপনটিতে কাজ করেছি। আশা কারি, দর্শকদের কাছেও এটি ভাল লাগবে।’

প্রাণ এগ্রো লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার তোষণ পাল বলেন, ‘পরীমনি খুবই জনপ্রিয় একজন নায়িকা। তাকে প্রাণ চাটনির বিজ্ঞাপনে পেয়ে আমারা অত্যন্ত আনন্দিত।’ এই বিজ্ঞাপণের মাধ্যমে প্রাণ চাটনির প্রচারণায় ভিন্ন মাত্রা পাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

এর আগেও দেশের বৃহত্তর শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপের বেশ কিছু পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছেন।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।