ফেসবুক আইডি নিয়ে বিব্রত মিশা সওদাগর


প্রকাশিত: ১০:৩৬ এএম, ১৪ মে ২০১৫

তারকাদের নামে ভুয়া আইডি নতুন কিছু নয়। দেশে দেশেই এমনটাই হয়ে থাকে। কিন্তু সমস্যাটা দেখা দেয় যখন ওইসব আইডি থেকে সাধারণ মানুষ প্রতারিত হন, ভুগান্তির শিকার হন। এতে করে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তারকারা।

এই যেমন ভুগছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। তার নামে বাংলায় সার্চ দিলে চারটি আইডি আসে। তার মধ্যে একটি আইডির জন্য প্রতিনিয়ত বিব্রত হচ্ছেন মিশা সওদাগর।

তার নামে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি নকল অ্যাকাউন্ট খোলা হয়। সেথান থেকে বিভিন্ন ধরনের বাজে কথা পোস্ট করা হয়েছিলো। বিষয়টি নিয়ে বেশ অসস্তিকর অবস্থায় পড়তে হয়েছে। দর্শক ও ভক্তদের কাছ থেকেও বিভিন্ন ধরনের মন্তব্য শুনেছেন। তাই বিষয়টি নিয়ে বেশ বিরক্ত ও বিব্রত তিনি। সেইসাথে এ ঘটনায় আন্তরিকভাবে দু:খও প্রকাশ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এইঅভিনেতা মিশা সওদাগর।

ফেসবুকের বিব্রতকর পরিস্থিতি নিয়ে গণমাধ্যমকে মিশা সওদাগর বলেন, ‘আমার কোন ধরনের ফেসবুক অ্যাকাউন্ট নেই। দুই যুগের বেশী সময় ধরে চলচ্চিত্র অঙ্গনের সঙ্গে জড়িত। কেউ কখনও এ ধরনের বিষয় নিয়ে আমার বিরুদ্ধে কথা বলতে পারেনি। যারা এ ধরনের কাজটি করেছে তাদের প্রতি নিন্দা জানানো ছাড়া আমার কোন কিছু বলার নাই। আমার যারা দর্শক বা ভক্ত রয়েছেন তাদের উদ্দেশ্যে বলতে চাই, এ বিষয়টি নিয়ে আমাকে ভুল বুঝবেন না। আর আমাকে বিব্রত করেও কিছু করবেন না।’

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।