নগ্ন হতে ভালো লাগে না উর্বশীর


প্রকাশিত: ১১:৩৪ এএম, ০৭ জুন ২০১৭

বলিউডের আইটেম গার্ল হিসেবে পরিচিত আবেদনময়ী তারকা উর্বশী রাউতেলা। বলিউডের রুপালি পর্দায় অভিষেক হয়েছিলো তার খোলামেলা চরিত্রে বাজিমাত করে। সর্বশেষ তাকে দেখা গিয়েছিলো হৃত্বিক রোশনের ‘কাবিল’ ছবির একটি আইটেম গানেও। তবে এরইমধ্যে এক অবাক করা তথ্য জানালেন উর্বশী।

সম্প্রতি ‘হেটস্টোরি’ ছবির সিক্যুয়্যাল ‘হেটস্টোরি ৪’ এ অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিলো উর্বশীকে। কিন্তু সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। কারণ হিসেবে জানিয়েছেন, নগ্ন আর আবেদনময়ী হতে ভালো লাগে না তার। আর হেট স্টোরী মানেই রগরগে দৃশ্যের ছড়াছড়ি।

উর্বশী এখন কিছুটা পারাবারিক গল্প নিয়ে বানানো ছবিতে কাজ করতে আগ্রহী। বিশেষ করে চরিত্রনির্ভর ছবিতে। ‘ইরোটিক থ্রিলার’ বা ‘অ্যাডাল্ট কমেডি’তে আর তেমন কাজ করতে আগ্রহী নন তিনি।

উর্বশীর এমন বক্তব্যে রীতিমত অবাক বলিউড পাড়া। কারণ গত বছরও ‘অ্যাডাল্ট কমেডি’ ছবি ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করে বি-টাউন কাঁপিয়েছিলেন উর্বশী। দেখা যাক, নির্মাতারা এবার তাকে নিয়ে নতুন করে কী ভাবেন।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।