সাত বছর পর জুটি বাঁধলেন রিয়াজ-চৈতি


প্রকাশিত: ০৯:২৫ এএম, ০৫ জুন ২০১৭

সাত বছর পর জুটি বাঁধলেন জনপ্রিয় অভিনেতা রিয়াজ আহমেদ ও লাক্সতারকা চৈতি। তারা জুটি বেঁধে একটি বিজ্ঞাপনে অভিনয় করলেন। বিজ্ঞাপনের পণ্যের নাম জনতা টিস্যু। এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নির্মাতা দিদারুল ইসলাম সম্রাট। গেল মাসে বিজ্ঞাপনটির নির্মাণ কাজ শেষ হয়েছে।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে চৈতি বলেন, ‌‘সাত বছর পর রিয়াজ ভাইয়ের সঙ্গে কাজ করলাম। এত ভালো লেগেছে কাজটি করে, সেটা বলে বোঝাতে পারবো না। আর বিজ্ঞাপনের কাজটিও চমৎকার ভাবে শেষ হয়েছে।’ তিনি বলেন, ‘এই বিজ্ঞাপনে কয়েক প্রকারের জনতা টিস্যু ও এর ব্যবহার দেখানো হয়েছে।’

এর আগে ২০১১ সালে চৈতি চিত্রনায়ক রিয়াজের বিপরীতে প্রথমবার চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। ছবিটির নাম ছিল ‘মধুমতি’। রাবেয়া খাতুনে জনপ্রিয় উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মাণ করেছিলেন শাজাহান চৌধুরী। ছবিটি প্রযোজনা করেছিল ইমপ্রেস টেলিফিল্ম।

চৈতি বর্তমানে ঈদের খন্ড নাটকে অভিনয় করছেন। এছাড়া তার অভিনীত ধারাবাহিক নাটক মুকিম ব্রাদার্স, হাই সোসাইটি, দূরত্ব, ধূসর গোধূলি ইত্যাদি নাটকগুলো প্রচারে আছে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।