স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে টম ক্রুজের দ্য মাম্মি


প্রকাশিত: ০৮:০৬ এএম, ০৫ জুন ২০১৭

শেষ হতে চলেছে অপেক্ষার। মুক্তির দ্বারপ্রান্তে দাঁড়িয়ে বহুল প্রতিক্ষীত হলিউড চলচ্চিত্র ‘দ্য মাম্মি’। ছবিটি নিয়ে আগ্রহের মূল কারণ, বহুদিন পর এই ছবি দিয়ে পর্দায় হাজির হচ্ছেন সুপারস্টার টম ক্রুজ।

ছবিটির নির্মাণকারী প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচারস ঘোষণা করেছে, আসছে ৯ জুন বিশ্বব্যাপী মুক্তি পাবে টম ক্রুজ অভিনীত ‘দ্য মাম্মি’ সিনেমাটি। আর একইদিনে ছবিটি ঢাকার বসুন্ধরা সিটিতে অবস্থিত স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।

অ্যালেক্স কার্টজম্যানের পরিচালনায় এই ছবিতে টম ক্রুজ ছাড়াও অভিনয় করেছেন রাসেল ক্রো, অ্যানাবেল ওয়ালিস ও সোফিয়া বোটেলাসহ আরও অনেকে।

মাম্মি সিরিজের এই ছবিতে প্রথমবারের মত একটি নারী ‘মমি’ চরিত্র থাকছে। এই নারী ‘মমি’-ই এই ছবির ভিলেন। সেখানে দেখা যাবে- মরুভূমির তলদেশে একটি গভীর সমাধিকক্ষে একজন প্রাচীন নারীকে সমাধিস্থ করে রাখা হয়েছে।  একসময় এই রানির গন্তব্য অন্যায়ভাবে তার কাছে থেকে কেড়ে নেওয়া হয়েছিল। মনে করা হয়েছিল সেই রানির সমাধিটি নিরাপদেই আছে। কিন্তু সেই রানি বর্তমানে জেগে উঠেছে। কয়েক শতাব্দী ধরে মানবজাতির উপর তার ক্ষোভ ও বিদ্বেষ বেড়েছে।

‘দ্য মাম্মি’ ছবিটি মধ্যপ্রাচ্যের ধূ ধূ বালির মরুভূমি থেকে আধুনিক লন্ডন পর্যন্ত বিস্তৃত। লন্ডনের নিচের গোলকধাঁধায় এমন সব বিস্ময়, রহস্য, উত্তেজনা ও আতঙ্ক নিয়ে আসে যে এটা দর্শকদের নতুন একটা কল্পনার রাজ্যে নিয়ে যাবে। দর্শকরা প্রবেশ করবে দেবতা ও দানবের নতুন একটি দুনিয়ায়। এই ছবির চিত্রনাট্য লিখেছেন প্রমিথিউস ছবির চিত্রনাট্যকার জন স্পেইটস।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।