প্র্যাংকের শিকার হয়ে চটলেন শাহরুখ খান


প্রকাশিত: ১১:৫৬ এএম, ০৪ জুন ২০১৭

পর্দার বাইরে সবসময় খোশ মেজাজে থাকেন শাহরুখ খান। তাকে রেগে থাকতে দেখা যায় না বললেই চলে! এছাড়া যেকোনো পরিস্থিতে নিজেকে সামাল দেন বুদ্ধিমত্তার মাধ্যমে। আর সে শাহরুখই কিনা রেগে গেলেন! শুধু রাগই নয়, রেগে তেড়ে মারতে গেলেন এই বলিউড সুপারস্টার।

এমন ঘটনা ঘটেছে দুবাইয়ে। সম্প্রতি সেখানে একটি স্থানীয় চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়েছিলেন বলিউড বাদশা। দুবাইর মরুভূমির মাঝে একটি স্টুডিওতে নেয়া হয় ওই সাক্ষাৎকার। অনুষ্ঠানটির পরই উপস্থাপক নিশান ও মিশরের জনপ্রিয় প্র্যাংক শো-র উপস্থাপক রামেজ গালাল মিলে শাহরুখকে নিয়ে একটি প্র্যাংক করার পরিকল্পনা করেন যেটা সম্বন্ধে একেবারেই অজ্ঞাত ছিলেন না শাহরুখ।

আর সেখানেই ভয়ংকর প্র্যাংকের শিকার হয়ে রীতিমতো চটে যান শাহরুখ, পরে স্থান ত্যাগ করেন। শাহরুখ রাগ ভাঙানোর জন্য রামেজ গালাল দুঃখ প্রকাশ করে পা জড়িয়ে ধরেও রাগ ভাঙেনি কিং খানের। কিং খানের এমন রুদ্রমূর্তি হতবাক করে দিয়েছিল ওই সেটের সবাইকে।

ভিডিওতে দেখুন

আরএএইচ/এনই/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।