আমার ছবি আমার গানের উপস্থাপক ও অতিথি নিরব


প্রকাশিত: ০৮:৪৯ এএম, ০৪ জুন ২০১৭

ভিন্নধর্মী একটি অনুষ্ঠানের উপস্থাপনা ও অতিথি হয়ে এবার দর্শকদের সামনে আসছেন জনপ্রিয় চিত্রনায়ক নিরব। ‘আমার ছবি আমার গান’ নামের এই অনুষ্ঠানে নিরব নিজেই উপস্থাপক আবার নিজেই অতিথি হচ্ছেন।

এই অনুষ্ঠানে প্রচার হবে নিরব অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় কিছু গান। ক্যামেরার সামনে নিরব বলবেন, গানগুলো দৃশ্যধারণের উল্লেখযোগ্য ঘটনা ও অভিজ্ঞতার কথা। আজ রোববার ঢাকার অদূরে নন্দন পার্কে অনুষ্ঠানটির চিত্রায়ন চলছে।

অনুষ্ঠানটির দৃশ্যধারণের ফাঁকে নিরব জাগো নিউজকে জানালেন অনুষ্ঠানটির মূল উপজীব্য। বললেন, ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটির কনসেপ্টটা দারুণ। এখানে আমিই উপস্থাপনা আবার অতিথি।’

নিরব বলেন, ‘আমার অভিনীত কিছু ছবির জনপ্রিয় গান প্রচার হবে। প্রতিটি গানের শুটিংয়ের পেছনের গল্প, নির্মাণের প্রেক্ষাপট ওই ছবিতে কাজের মজার অভিজ্ঞতা শেয়ার করব। এই অনুষ্ঠানে এবারই প্রথমবার আসলাম। আশা করছি, অনুষ্ঠানটি প্রচার হলে দর্শকরা দেখে বেশ এনজয় করবেন।’

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সিফাত তন্ময় ও সোহেল রানা সবুজ। জানা গেছে, একুশে টিভির আগামী ঈদ অনুষ্ঠানমালায় এই অনুষ্ঠানটি প্রচার হবে।

নিরব বর্তমানে হৃদয়জুড়ে, রৌদ্রছায়া শিরোনামের দুটি ছবিতে কাজ করছেন। এছাড়া তার অভিনীত গেম রিটার্নস ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়।

এনই/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।