‘আবারও’ গান ও টেলিফিল্ম নিয়ে আসছেন তাহসান


প্রকাশিত: ০৬:০০ এএম, ০৪ জুন ২০১৭

গানের মানুষ তাহসানকে এখন নাটক-টেলিফিল্মেও নিয়মিত দেখা যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আগামী ঈদ উপলক্ষে ‘আবারও’ শিরোনামের একটি টেলিফিল্মে দেখা যাবে তাকে, যেখানে অভিনয়ের পাশাপাশি টাইটেল গানটিও গেয়েছেন জনপ্রিয় এই তারকা। এতে তাহসানের সঙ্গে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া।

মাসুদুল হাসানের গল্পে এবং তানিন রহমানের চিত্রনাট্যে টেলিফিল্মটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। জান্নাতুল টুম্পার প্রযোজনায় ঈদে এই টেলিফিল্মটি প্রচারিত হবে একটি বেসরকারি চ্যানেলে। ‘আবারও’ গানের সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গত শুক্রবার (২ জুন) এর রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এটি প্রকাশিত হচ্ছে গানবক্সের ব্যানারে।

গান এবং টেলিফিল্ম প্রসঙ্গে তাহসান বলেন, ‘এখন আমাদের জীবনে প্রতি মুহূর্তে যা ঘটছে ঠিক তেমন একটি গল্প নিয়েই আবারও টেলিফিল্মটি নির্মিত হয়েছে। নির্মাতা হিমি খুবই ভালোভাবে উপস্থাপন করেছে গল্পটিতে। আর আমি এখন খুব বেশি গান করছি না। গানের কথা-সুর-সঙ্গীত সব নিজের মনমতো হলে তবেই সেই গানে কণ্ঠ দিচ্ছি। এই টেলিফিল্মের জন্য যে গানে কণ্ঠ দিলাম সেটা আমার ভালো লেগেছে এবং আশা করছি তা শ্রোতারাও পছন্দ করবেন।’

এনই/বিএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।