পাঁচ বছর পর আসছে আতিক হাসানের একক অ্যালবাম


প্রকাশিত: ০৯:৫৭ এএম, ০৩ জুন ২০১৭

সর্বশেষ ২০১২ সালে ‘এক পৃথিবী দুঃখ’ নামের একক অ্যালবাম প্রকাশ পেয়েছিল জনপ্রিয় সংগীতশিল্পী আতিক হাসানের। এরপর বেশকিছু মিশ্র অ্যালবামে গান করলেও একক অ্যালবাম প্রকাশ পাইনি এই গায়কের। তবে অপেক্ষার পালা শেষ, দীর্ঘ পাঁচ বছর পর আতিক হাসানের একক অ্যালবাম আসছে এই ঈদে।

আতিক হাসান জানান, ‘আপাতত শ্রোতারা জিপি মিউজিকে গানগুলো শুনতে পাবেন। আর এই অ্যালবাম থেকে কোরবানির ঈদের পরে একটি গানের মিউজিক ভিডিও পাবেন দর্শকরা।’ তিনি জানান, ‘এবারের গানগুলো সময় উপযোগী করার চেষ্টা করেছে। তিনটি গানে তিন ধরনের ফ্লেবার পাবেন দর্শকরা।’

এই অ্যালবামের টাইটেল গানের কথা লিমন আহমেদ (কন্যা)। অন্যান্য দুটি গান লিখেছেন জিয়াউদ্দিন আলম (তুমি আসলে না) ও নোমান শিবলু (মনের ছবি)। গানগুলোর সুর করেছেন জিয়াউদ্দিন আলম ও সংগীতায়োজন করেছেন সজীব দাস, এম এ রহমান ও ইয়াসিন হোসাইন নিরু।

জানা গেছে, আতিক হাসানের ১৫তম একক ‘কন্যা’ অ্যালবামের লিরিক ভিডিও পাওয়া যাবে জিসান মাল্টিমিডিয়া অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। 

প্রসঙ্গত, ২০০২ সালে ইথুন বাবুর কথা ও সুরে আতিক হাসানের প্রথম অ্যালবাম প্রকাশ করেন ‘মাধবী কী ছিল গো ভুল’। প্রথম অ্যালবামের মাধ্যমে আলোচিত হন তিনি। ‘মাধবী কী ছিল গো ভুল’  ছাড়াও আতিক হাসানের গাওয়া জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে ‘যখন শুধু মনে পড়ে তোমাকে’, ‘বোঝোনি ভুল করে’ ইত্যাদি। এখন পর্যন্ত ১৪টি একক অ্যালবাম ও দেড় শতাধিক দ্বৈত এবং মিশ্র অ্যালবাম প্রকাশ হয়েছে আতিক হাসানের। এছাড়া অসংখ্য প্লেব্যাকেও কণ্ঠ দেন বাংলার ‘কিশোর কুমার’ খ্যাত এই গায়ক।

এনই/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।