না বলা অনেক কথা জানাবেন অপু বিশ্বাস


প্রকাশিত: ০৯:৪২ এএম, ০২ জুন ২০১৭

গত ১০ এপ্রিল একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিয়ে রীতিমত হাটেহাঁড়ি ভেঙেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেই সাক্ষাৎকারে অপু জানিয়েছিলেন শাকিবের সঙ্গে তার বিয়ে ও সন্তানের কথা।

এবার আরেকটি বেসরকারি চ্যানেলে সাক্ষাৎকার দিয়েছেন অপু। সাক্ষাৎকারে জানা যাবে অপুর মিষ্টি-মধুর সব স্মৃতি কথা। অনুষ্ঠানটি আগামীকাল শনিবার রাত ১০টা ৫০ মিনিটে প্রচারিত হবে এটিএন বাংলার সেলিব্রিটি টকশো ‘সেন্স অব হিউমার’-তে। এটি উপস্থাপনা করেছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। প্রযোজনায় ছিলেন আবদুস সাত্তার।

অনুষ্ঠানটি নিয়ে অপু বিশ্বাস বলেছেন, `সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে অনেক না বলা কথা দর্শকের সামনে বলেছি। শাকিবের পাশাপাশি আসছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা আমার ‘রাজনীতি’ ছবিসহ অনেক বিষয়। আশা করি, দর্শকও এটি উপভোগ করবেন।`

উপস্থাপক জয় জানান, `অপু বিশ্বাস সাবলীলভাবে নিজের ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের অনেক গোপন কথা বলেছেন এ অনুষ্ঠানে। যা দর্শকরা জানতে পারবেন এই অনুষ্ঠান দেখলে।` অনুষ্ঠানে আরও অতিথি হিসেবে আরও থাকবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।

এনই/এলএ/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।