নতুন জুটি জন-মম


প্রকাশিত: ০৮:১২ এএম, ০১ জুন ২০১৭

ছোটপর্দার নতুন জুটি হয়ে দর্শকদের সামনে আসছেন জন কবির এবং জাকিয়া বারি মম। তারা জুটিবেধে অভিনয় করেছেন ‘মেঘের গল্প’ শিরোনামের একটি টেলিফিল্মে। তানিন রহমানের চিত্রনাট্যে টেলিফিল্মটির রচনা ও পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি এবং প্রযোজনা করেছেন শাহরিয়ার শাকিল।

জন বলেন, ‘গায়ক থেকে অন্য পরিচয় পেয়েছি শুধুমাত্র অভিনয়ের কারণে। মম’র সঙ্গে এটাই আমার প্রথম কাজ। আমার বিশ্বাস ‘মেঘের গল্প’ টেলিফিল্মটি ঈদে দর্শকদের মনে দাগ কাটবে।’ 

নাটকটি প্রসঙ্গে নির্মাতা মাহমুদুর রহমান হিমি বলেন, ‘চেষ্টা করেছি ভিন্ন ধাঁচের একটি গল্প শ্রোতাদের উপহার দিতে। জন ভাই এবং মম আপু চমৎকার অভিনয় করেছেন। প্রথমবারের মতো দর্শক তাদের পর্দার রসায়ন দেখতে পাবেন। আশা করছি তাদের ভালো লাগবে।’

চলতি সপ্তাহে ঢাকার বিভিন্ন লোকেশনে মেঘের গল্প টেলিফিল্মটির নির্মাণ কাজ চলছে। নির্মাতা হিমি জানিয়েছেন, ‘মেঘের গল্প’ টেলিফিল্মটি আগামী ঈদে জিটিভির পর্দায় প্রচারিত হবে।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।