চমক নিয়ে আসছেন মৌসুমী


প্রকাশিত: ০৫:০৯ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৪

মৌসুমী বরাবরই অন্যরকম। সেই শুরু থেকে এখন পর্যন্ত। ২০ বছরের ক্যারিয়ারে প্রতিটি ছবিতেই নিজেকে নতুন নতুনরূপে উপস্থাপন করার চেষ্টা করেছেন। এই ভিন্ন ভিন্নরূপ দিয়েই দর্শকদের মোহিত করে রেখেছেন প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী।

সম্প্রতি আবার ভিন্ন একটি রূপে পর্দায় আসার প্রস্তুতি নিচ্ছেন তিনি। মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘মন জানে না মনের ঠিকানা’ ছবিতে বেশ চমক নিয়ে দর্শকদের সামনে আসবেন মৌসুমী।

ছবিতে মৌসুমীর চরিত্র একজন আইনজীবীর। নাম ব্যারিস্টার শারমিন। দায়িত্বের প্রয়োজনে আসল অপরাধীদের ধরার জন্য মৌসুমীকে ছদ্মবেশও ধারণ করতে হয়। আধুনিক পোশাক পরে অংশ নিতে হয় একটি আইটেম গানে। এফডিসির তিন নম্বর ফ্লোরে এই আইটেম গানের শুটিং করলেন মৌসুমী ও একদল সহশিল্পী।

মাসুম বাবুলের কম্পোজিশনে দৃশ্যগুলো ক্যামেরাবন্দি করছিলেন জেড এইচ মিন্টু। মৌসুমী বলেন, ‘মন জানে না মনের ঠিকানা’ ছবির চরিত্রটি বেশ সুন্দর ও জটিল। একজন নিরপরাধীকে রক্ষা করার জন্য একজন আইনজীবী হয়েও আমাকে ছদ্মবেশ ধারণ করতে হয়েছে প্রকৃত অপরাধীদের চিহ্নিত করতে। আমি সেটা পারবো কিনা তা পর্দায় দেখা যাবে।

মৌসুমী বলেন, ইদানীং দর্শকরা আমাকে প্রতিটি ছবিতেই ভিন্নরূপে দেখতে পাবেন। আমি গল্প শুনে, চরিত্র বুঝে কাজ করছি। কারণ, এখন দর্শকরা মৌসুমীর কাছে কি চায়, কতটুকু চায়, সেটা বোঝার সময় আমার হয়েছে। গতানুগতিকতার বাইরে কাজ করছি, ভাল লাগছে। আমার বিশ্বাস, দর্শকদেরও ভাল লাগবে।

ইমপ্রেস টেলিফিল্মের ছবি, প্রিয়জন কথাচিত্র প্রযোজিত ‘মন জানে না মনের ঠিকানা’ ছবিতে আরও অভিনয় করছেন ফেরদৌস, পরী মনি, চ্যানেল আই ফেয়ার এন্ড হ্যান্ডসাম-এর চ্যাম্পিয়ন সাজ্জাদ এবং নায়করাজ রাজ্জাকসহ অনেকেই। সমসাময়িক নায়িকাদের মধ্যে মৌসুমীর হাতেই এখন সবচেয়ে বেশি ছবি। বর্তমানে তার হাতে রয়েছে ‘এক কাপ চা’, ‘লিডার’, ‘শূন্য হৃদয়’, ‘ভালোবাস তো’, ‘সৌভাগ্য’, ‘ভাল লাগার চেয়ে একটু বেশি’, ‘উপমা’, ‘মায়ের মতো বোন’ এবং ‘মন জানে না মনের ঠিকানা’ ছবিগুলো।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।