চিকুনগুনিয়া রোগে আক্রান্ত মিম


প্রকাশিত: ১১:৫৫ এএম, ২৯ মে ২০১৭

‘চিকুনগুনিয়া’ রোগে আক্রান্ত হয়েছেন লাক্সতারকা বিদ্যা সিনহা মিম। রোববার দুপুরের পর থেকেই অসুস্থ হয়ে পড়েন ‘পদ্মপাতার জল’ ছবির এই নায়িকা।

মিমের মা ছবি সাহা জানান, ‘কলকাতা থেকে ফেরার পর মিম ভালো ছিল। হঠাৎ গতকাল দুপুরে সে অসুস্থ হয়ে পড়ে। অসুস্থতার কারণে রাতে একেবারেই কথা বলতে পারেনি।’

শুরুতে অতিরিক্ত জ্বর, এরপর পুরো শরীরজুড়ে অসহ্য ব্যথা আর বমি হয়। রাতে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করেন মিমের বাবা। সব কিছু শুনে চিকিৎসক জানিয়েছেন, এটা চিকুনগুনিয়া রোগ।

সম্পূর্ণ বিশ্রাম আর চিকিৎসা সংক্রান্ত প্রয়োজনীয় কিছু পরামর্শ দেন ডাক্তার। তিন দিন পর রক্তের কিছু পরীক্ষা করতে হবে- জানিয়েছেন মিমের মা। মিম এখন পূর্ণ বিশ্রামে।

গেল সপ্তাহে মিম সৃজিত মুখার্জির পরিচালনায় ‘ইয়েতি অভিযান’ ছবির প্রথম লটের কাজ শেষ করে দেশে এসেছেন। ছবিতে মিমের সঙ্গে আরও অভিনয় করছেন প্রসেনজিৎ ও ফেরদৌস। আগামী জুলাইয়ে তারকাবহুল ‘ওলট পালট’ ছবির শুটিং করবেন তিনি।

এনই/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।