নায়িকা সংকটে ভুগছেন শাহরুখ


প্রকাশিত: ০৭:৩২ এএম, ২২ মে ২০১৭

বলিউডের রোমান্স কিং হিসেবে সবার কাছে পরিচিত বলিউড সুপারস্টার শাহরুখ খান। আর তিনিই কিনা নায়িকা সংকটে ভুগছেন! হ্যাঁ অনেকটা এমনই। এই নায়কের নায়িকার সংকট যাচ্ছে।

বলিউডের পরিচালক আনন্দ এল রায় শাহরুখকে নিয়ে ছবি বানাচ্ছেন এ খবর পুরনো। ছবিটিতে বামনের চরিত্রে দেখা যাবে তাকে। ছবির নায়িকা থাকবে দুজন। তার জন্য আগেই ক্যাটরিনা কাইফকে নিশ্চিত করে রেখেছিলেন আনন্দ এল রায়। কিন্তু দ্বিতীয় সম্ভাব্য নায়িকা হিসেবে ভেবেছিলেন দীপিকা পাডুকোনের নাম। তবে শিডিউলজনিত কারণে এ ছবির প্রস্তাব ফিরিয়ে দেন দীপিকা।

বাধ্য হয়ে পরিচালক ঝুঁকেছিলেন আলিয়া ভাটের দিকে। একই কারণে আলিয়াও কাজ করতে অসম্মতি জানান। তিনি কিছুদিন ছবির শুটিং পেছানোর অনুরোধ করেছেন পরিচালককে। এ নিয়ে বেশ বেকায়দায় পড়েছেন পরিচালক। শাহরুখের বিপরীতে কাজ করার জন্যে নায়িকা খুঁজে পাচ্ছেন না। ব্যাপারটা হতাশ হবার মতোই।

শাহরুখের সর্বশেষ ছবি ‌‘রেইস’। পাকিস্তানি তারকা মাহিরা খানের সাথে জুটি বেঁধে করা খান সাহেবের এই ছবিটি ব্যবসা সফল হয়েছিলো।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।