বড় পর্দায় ফিরছেন রিয়াজ


প্রকাশিত: ০৪:৪৪ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৪

এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেরিয়েছেন নায়ক রিয়াজ। তখন কয়েকজন অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে জনপ্রিয়তা ও সফলতা পান রিয়াজ। কিন্তু দীর্ঘদিন চলচ্চিত্র অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি। নিয়মিত অভিনয় করছেন নাটক, টেলিফিল্ম-এ। নানা কারণে চলচ্চিত্র থেকে তার এই মুখ ফিরিয়ে রাখা।

তবে তাকে এবার দেখা যাবে বড় পর্দায়। নতুন সিনেমা সুইটহার্ট এর বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিতে তার সহশিল্পী বিদ্যা সিনহা মিম।

এ ছবিতে রিয়াজের চরিত্রটি খুব অল্প সময়ের জন্য। গল্পে মিমের স্বামীর ভূমিকায় দেখা যাবে তাকে। কিন্তু তারা দু’জন-ই খ্রিষ্টান পরিবারের।

রিয়াজ তার অভিনয়ের মাধ্যমে তৈরি করেছেন আজকের এই অবস্থান। চাইলেই কি সেই অভিনয় ছেড়ে দূরে থাকা যায়। তাইতো দর্শক আবারও রিয়াজকে দেখতে পাবে বড় পর্দায়। সুইটহার্ট ছবিতে আরও অভিনয় করবেন বাপ্পী ও ইমন। খুব শিগগিরি এ সিনেমার শুটিং শুরু হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।