বাহাদুরি শুরু করেছেন পরীমনি


প্রকাশিত: ১১:২৭ এএম, ২১ মে ২০১৭

কাছে চাপে কিছুটা ক্লান্তি ভর করেছিল চিত্রনায়িকা পরীমনির উপর। সেখান থেকে কিছুটা ফুসরত নিয়েই গেল সপ্তাহে সুদূর চীনে গিয়েছিলেন এই নায়িকা। সেখানে ঘুরেছেন, বেড়িয়েছে, কেনাকাটা সেরে দেশে ফিরেছেন। এখন আবার শুটিং শুরু করেছেন।

রোববার সকাল থেকেই শুরু হয়েছে পরীমনি অভিনীত ‌‘বাহাদুরি’ নামের নতুন একটি ছবির শুটিং। পরী জানালেন, ‘আজ সকাল থেকেই ছবির শুটিং হয়েছে রাজধানীর উত্তরায়। আগামীকালও সেখানে শুটিংয়ে অংশ নেবেন। তার সঙ্গে থাকবেন মিশা সওদাগর।

নতুন ছবির শুটিংয়ে মন দিয়ে কাজ করলেও গরমে কিছুটা হেনস্তা হতে হচ্ছে বলে জানালেন ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির এই নায়িকা। ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক। আর একটি জুটি হিসেবে আছেন জায়েদ খান ও নবাগত মৌ খান। ‘বাহাদুরি’ ছবি প্রযোজনা করছে এস এস মাল্টিমিডিয়া।

‘বাহাদুরি’ ছবিটি পরিচালনা করছেন শফিক হাসান। তিনি বলেন, ‘আজ থেকে ছবির শুটিং করেছি। এরপর সোমবার থেকে এফডিসিতে টানা শুটিং শুরু করবো। রোমান্টিক-অ্যাকশন ঘরানার আদতেই ছবিটি নির্মাণ করা হচ্ছে।’

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।