নূর হোসেনকে আদালতে হাজির করানো হয়নি


প্রকাশিত: ১০:৩৩ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৪

নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেন অসুস্থ থাকায় তাকে আদালতে হাজির করা হয়নি। তবে তার দুই সহযোগীকে সোমবার দুপুরে আদালতে হাজির করা হয়েছে। সোমবার তাদের অভিযোগের বিচারপর্ব শুরু হওয়ার কথা রয়েছে।

ভারতের উত্তর ২৪পরগনা জেলা দায়রা আদালতে মুখ্য বিচার বিভাগীয় এজলাসে সোমবার অভিযোগ গঠনের শুনানি হবে।

দীর্ঘ আড়াই মাস ধরে নূর হোসেনদের শুনানির পর গত ১৮ আগস্ট অবৈধ অনুপ্রবেশের দায়ে ওই তিনজনের বিরুদ্ধে পশ্চিমবঙ্গ পুলিশ অভিযোগপত্র (চার্জশিট) দাখিল করে। গত শুক্রবার ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বারাসাতের মুখ্য বিচার বিভাগীয় হাকিম মধুমিতা রায় নূর হোসেনদের হাতে তাদের বিরুদ্ধে অভিযোগপত্রের প্রতিলিপি দিয়ে নোটিশ জারি করে শুনানির তারিখ ধার্য করেন।

প্রতিবার আদালতের লকআপে যাওয়ার সময় নূর হোসেন কিছু না কিছু বললেও গত শুক্রবার তিনি এবং তার দুই সঙ্গী নীরব থাকেন।

এদিকে, ১৮ আগস্ট নূর হোসেনের সহযোগী খান সুমন জামিন পেলেও এখনও কারাগার থেকে বের হতে পারেননি। এ বিষয়ে তার আইনজীবী তারক চন্দ্র দাস জানান, জামিনের টাকা দিতে না পারায় খান সুমনকে মুক্ত করা যায়নি।

উল্লেখ্য, গত ১৪ জুন রাতে কলকাতার দমদম বিমানবন্দরের অদূরে বাগুইহাটি থানার কৈখালি এলাকার ইন্দ্রপ্রস্থ আবাসন থেকে নূর হোসেন ও তার দুই সহযোগীকে গ্রেফতার করে বাগুইহাটি থানার পুলিশ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।