মুক্তির আগেই পাইরেসির হুমকিতে পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান ৫


প্রকাশিত: ০৭:৫৬ এএম, ১৭ মে ২০১৭

ছবি এখনো মুক্তি পায়নি। রয়েছে আরও এক সপ্তাহ বাকী। তার আগেই পাইরেসির হুমকিতে পড়েছে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ চলচ্চিত্রের ৫ম কিস্তি।

নন্দিত তারকা জনি ডেপের এই ছবিটির একাংশ অনলাইনে ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছে হ্যাকাররা। আর এজন্য নির্মাতা প্রতিষ্ঠান ডিজনির কাছে অর্থও দাবি করেছে তারা। মার্কিন সংবাদমাধ্যম দ্য হলিউড রিপোর্টারের বরাতে একথা জানিয়েছে বিবিসি।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, হ্যাকাররা বিটকয়েনের মাধ্যমে অর্থ চেয়েছেন। ডিজনির প্রধান নির্বাহী বব আইজার এ নিয়ে এবিসি কর্মীদের সঙ্গে একটি বৈঠকও করবেন। তবে তিনি জানিয়েছেন, এ ব্যাপারে কোনো আপোষ করা হবে না। কোনো অর্থ দেয়া হবে না ওইসব মারাত্মক অপরাধীদের। এ বিষয়ে পুলিশের সঙ্গে কাজ করছেন তারা।

জানা গেছে, অর্থ না পেলে চলচ্চিত্রটির টানা ২০ মিনিট ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছে হ্যাকাররা। ধারণা করা হচ্ছে ওই ছবির শুটিং টিমের কেউ একজন এই চক্রের সঙ্গে জড়িত। তিনিই শুটিং হওয়া নানা ফুটেজ হ্যাকারদের কাছে সরবরাহ করেছেন। তাকে গ্রেফতারের প্রস্তুতি চলছে।

আগামী ২৬ মে মুক্তি পাচ্ছে ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ফ্র্যাঞ্চাইজির পঞ্চম কিস্তির এই সিনেমা। ছবিতে জ্যাক স্প্যারো চরিত্রে আগের মতোই থাকছেন জনি ডেপ। ফিরছেন জফরি রাশ ও অরল্যান্ড ব্লুমও।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।