মা দিবসের শুভেচ্ছায় বলিউড তারকারা


প্রকাশিত: ১১:২১ এএম, ১৪ মে ২০১৭

প্রতি বছর মে মাসের দ্বিতীয় রোববার বিশ্বজুড়ে মা দিবস হিসেবে পালিত হয়ে থাকে।  এই দিনটি সবার কাছেই একটি বিশেষ দিন। মায়েদের এই বিশেষ দিনে বলিউড তারকারাও প্রকাশ করেন নিজেদের মায়েদের সম্পর্কে তাদের অনুভূতি।

তারা যে শুধুই তারকা বিষয়টি তা নয়। আর দশজন সন্তানের মতো তাদেরও মা রয়েছে এবং সন্তান হিসেবে মায়দের প্রতি তাদেরও দায়িত্ব-কর্তব্য আছে।

অনেক তারকাই আজকের এই বিশেষ দিনে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে প্রকাশ করেছেন নিজেদের মায়েদের নিয়ে তাদের অনুভুতি। দীপিকা পাড়ুকোন তার টুইটার একাউন্টে মায়ের ছোটবেলার একটি ছবি দিয়ে বলেন, ‘ভালোবাসি মা....। আমার কাছে প্রতিদিনই মা দিবস।’

আলিয়া ভাটও তার ছোটবেলার মায়ের কোলে ওঠার একটি ছবি দিয়ে বলেন, ‘মায়ের কাছ থেকে পেলাম ছবিটা, ভালোবাসি মা।’

এছাড়াও অনিল কাপুর তার মাকে নিয়ে বলেন, ‘প্রতিদিন পৃথিবীতে আমরা বেঁচে থাকি নতুন নতুন অভিজ্ঞতা নিয়ে। আর এসব কিছু সম্ভব হয়েছে আমাদের মায়েদের কল্যাণে। তারাই প্রকৃত ‘হিরো’। সবকিছু জলাঞ্জলি দিয়ে সন্তানদের জন্য জীবন উৎসর্গ করেছিলেন আমাদের মায়েরা।’

এছাড়াও দিয়া মির্জা,টুইংকেল খান্না, অর্জুন রামপালসহ আরও অনেকেই তাদের মায়েদের নিয়ে স্মৃতিচারণ করেন।

আরএএইচ/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।