আবারো বিয়ে করলেন শশী


প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ৩১ আগস্ট ২০১৪

আবারও বিয়ে করলেন ক্লোজআপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী শেখ নীলিমা শশী। জামালপুরের মেয়ে শশী এবার বিয়ে করলেন কুমিল্লায় বেড়ে উঠা তানভীর মাসুদকে। মাসুদ পেশায় একজন স্থপতি। পাশাপাশি লেখালেখিও করেন।

৩০ আগস্ট রাজধানীর ধানমন্ডির একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এখানে দুই পরিবারের পাশাপাশি ছিলেন কোনাল, নওরীন, নিশিতা বড়ুয়া, লিজা, সাব্বির, জুয়েল মোর্শেদ-সহ সঙ্গীতাঙ্গনের নবীন শিল্পীরা।

‘ক্লোজআপ ওয়ান’ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম প্রচারের আলোয় আসেন শশী। বাজারে একক, দ্বৈত ও মিশ্র অ্যালবাম বের হয়েছে তার। কয়েক মাস আগে আসিফের সঙ্গে তার দ্বৈত অ্যালবাম ‘বেদনার আলপিন’ প্রকাশিত হয়। এর আগেই বাজারে আসে তার একক অ্যালবাম ‘শহরজুড়ে শশীর গান’।

উল্লেখ্য, এর আগে নিজ শহর জামালপুরের এক তরুণকে ভালোবেসে বিয়ে করেছিলেন শশী। তবে ক্লোজআপ ওয়ানে অংশগ্রহণের পর তারকা কণ্ঠশিল্পী শশীর সঙ্গে সেই তরুণের বিচ্ছেদ ঘটে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।