কান উৎসবে দেবদাস নিয়ে যাচ্ছেন ঐশ্বরিয়া


প্রকাশিত: ০১:১০ পিএম, ১৩ মে ২০১৭

ঐশ্বরিয়া রাই বচ্চন প্রথমবার কানে গিয়েছিলেন ঝুলিতে দেবদাস নিয়ে। আর চলতি বছরেও তার সঙ্গী হয়েছে এই ছবিটি। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত ‘দেবদাস’র পার্বতী।

জানা গেছে, আসছে কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে সঞ্জয় লীলা বানসালির অমর নির্মাণ ‘দেবদাস’। আগামী ২০ মে প্যারিস ওপেন এয়ার সিনেমা ইভেন্টের অনুষ্ঠানে এটি দেখানো হবে। এসময় দর্শকদের ছবিটি সম্পর্কে পরিচয় করিয়ে দেবেন ‘দেবদাস’র পার্বতী চরিত্রে অভিনয় করা ঐশ্বরিয়া।

একটি আন্তর্জাতিক প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ১৯ ও ২০ তারিখ লাল কার্পেটে হাঁটবেন বচ্চন বাড়ির বউ। ১৭ থেকে ২২ তারিখ হবে আউটডোর সিনেমা ইভেন্ট। তাতে যে ছবিগুলি দেখানো হবে, সেগুলি বেছে নেবেন ওই প্রসাধনী ব্র্যান্ডের ৬ অভিনেত্রী অ্যাম্বাসাডর।

কানের এবারের আসরে ঐশ্বরিয়া রাই ছাড়াও থাকবেন দীপিকা পাড়ুকোন ও সোনম কাপুর। জুলিয়ান মুরে ও সুসান সারান্ডনের সঙ্গে ১৭ ও ১৮ তারিখ লাল কার্পেটে হাঁটবেন দীপিকা। ২১ ও ২২ মে দেখা যাবে সোনম কাপুরকে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।