অভিনেত্রী সনিকার মৃত্যু তদন্তে অভিনেতা বিক্রমের স্বীকারোক্তি


প্রকাশিত: ০৯:২৬ এএম, ১০ মে ২০১৭

কলকাতার অভিনেত্রী সনিকার মৃত্য নিয়ে তোলপাড় চলছে টালিগঞ্জে। এই অভিনেত্রীর মৃত্যুতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সনিকার বন্ধু ও সেদিনের গাড়িচালক বিক্রম চট্টোপাধ্যায়কে।

তদন্ত কর্মকর্তাদের কাছে তথ্য দিতে গিয়ে ভোলবদল করে স্বীকারোক্তি দিয়েছেন এই অভিনেতা। প্রথমে বলেছিলেন সেদিন রাতে তিনি মদ পান করেননি। কিন্তু পুলিশ সূত্রে খবর, বিক্রম স্বীকার করে নিয়েছেন, তিনি মদ পান করেছিলেন ঠিকই, কিন্তু মাতাল ছিলেন না।

বিক্রম দাবি করেন, সামান্য মদ খেয়েছিলেন সেদিন রাতে। তবে তিনি সম্পূর্ণই সুস্থ ও স্বাভাবিক ছিলেন। গাড়ি চালানোর মতো অবস্থাতেই ছিলেন।

তবে কেন তিনি সাংবাদিকদের সামনে প্রথমে মদ পানের কথা অস্বীকার করেছিলেন? এই প্রশ্নের জবাবে পুলিশকে বিক্রম নাকি জবাব দিয়েছেন, ‌‘আমি বলেছিলাম আমি মদ্যপ ছিলাম না। মদ খেয়েছিলাম অল্প। আর মদ খাওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটেনি। তার দাবি, গাড়ির চাকা ট্রাম লাইনে পিছলে যাওয়াতেই বিপত্তি ঘটে। ব্রেক ফেলও করেনি। ট্রাম লাইনে চাকা পিছলে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে গাড়ি। তারপর উল্টে আয়।

পুলিশ সূত্রে দাবি, বিক্রম জেরায় জানিয়েছেন, সেদিন সনিকাই তাকে পার্টিতে যাওয়ার কথা বলেছিলেন। সেই মতো শুটিং সেরে তিনি সুইনহো লেন থেকে সনিকাকে গাড়িতে তোলেন। সেখানে তখন সনিকার আরও এক বন্ধু ছিলেন। রাত ৯টা ৪৫ মিনিট নাগাদ একটি পার্টিতে যান সনিকা-বিক্রম। তারপর অন্য একটি পার্টিতেও তারা গিয়েছিলেন বলে জেরায় জানিয়েছেন বিক্রম।

অবশেষে রাত সাড়ে ১২টা নাগাদ সনিকার এক বন্ধু সনিকাকে পার্টি থেকে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন। কিন্তু সনিকা বিক্রমের সঙ্গেই ফেরার কথা জানান তাকে। পুলিশের কাছে এই দাবি করেছেন বিক্রম। বিক্রমকে ফের ডাকা হতে পারে জেরার জন্য। বিক্রমের বয়ান ও সনিকার বন্ধুদের বয়ান খতিয়ে দেখবে পুলিশ। বিক্রমের গাড়ির ইলেকট্রনিক্স ডেটা রেকর্ডারও খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, ২৯ এপ্রিল ভোরে রাসবিহারীর কাছে সড়ক দুর্ঘটনায় নিহত হন সোনিকা। সোনিকা যে গাড়িতে ছিলেন সেটি চালাচ্ছিলেন বিক্রম। দুর্ঘটনায় আহত হন বিক্রম। সেখান থেকে উদ্ধার করে তাকে বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয়।

ওই দুর্ঘটনার পর সোমবার অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে গাফিলতির জেরে মৃত্যু ঘটানোর অভিযোগ দায়ের করে সোনিকার পরিবার। পুলিশ অবশ্য দুর্ঘটনার দিনই বিক্রমের বিরুদ্ধে ওই ধারায় মামলা করেছিল।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।