শুক্রবার মুক্তি পাচ্ছে ‘লাভ স্টেশন’


প্রকাশিত: ০৫:৩২ এএম, ৩১ আগস্ট ২০১৪

ভরপুর রোমান্স, মন মাতানো গান, ব্যতিক্রমী অ্যাকশন আর নতুন নতুন লোকেশন- সব মিলিয়ে রকমারি বিনোদন দিতে আগামী ৫ই সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে ‘লাভ স্টেশন’ ছবিটি। অসংখ্য হিট ছবির পরিচালক শাহাদৎ হোসেন লিটন পরিচালনা করেছেন এটি।

এই ছবির মাধ্যমে ঢালিউডে অভিষেক ঘটতে যাচ্ছে মিষ্টি জান্নাত নামে নতুন এক নায়িকার। হালের ব্যস্ত উঠতি তারকা বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন মিষ্টি। এখানে মিষ্টির চরিত্রের নাম কাজল এবং বাপ্পি অভিনয় করেছেন নিবিড় নামের দুষ্ট যুবকের চরিত্রে। একটি রেল স্টেশনকে সূত্র করেই নির্মিত হয়েছে ‘লাভ স্টেশন’।

ছবির প্রযোজক মোশারফ হোসেন বলেন, ‘লাভ স্টেশন’ একটা টার্গেট করে বানানো হয়েছে। তা হলো দেশের সব ধরনের দর্শককে সিনেমা হলে ফিরিয়ে আনা। আমরা আয়োজনে কোন কমতি করিনি। দর্শকদের পরিপূর্ণ বিনোদনই দেবে ছবিটি।

‘লাভ স্টেশন’ ছবিতে আরও কয়েকটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন আলেকজান্ডার বো, শাহনূর, মারুফ আকিব, কাজী হায়াত, রেহেনা জলি, রাশেদা চৌধুরী, গাংগুয়াসহ অনেকে। ছবিটির কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহীর বাবু, সম্পাদনা করেছেন তৌহিদ হোসেন চৌধুরী, চিত্রগ্রহণে মহম্মদ কাইয়ুম ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।