সেন্সরে যাচ্ছে শাকিব-বুবলীর অহংকার


প্রকাশিত: ০৮:৩৯ এএম, ০৮ মে ২০১৭

জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত ‘অহংকার’ ছবিটি মুক্তির অনুমতি পেতে সেন্সরে যাচ্ছে। চলতি সপ্তাহের যেকোনো দিন ছবিটি সেন্সর বোর্ডে মুক্তির অনুমতি পেতে জমা দেয়া হবে। এমনটাই জানালেন ‘অহংকার’ ছবির পরিচালক শাহাদৎ হোসেন লিটন।

জাগো নিউজকে তিনি বলেন, ‘অহংকার’ ছবির শুটিং, গান, ডাবিং, কালার কারেকশন সবকিছু শেষ হয়েছে। গেল সপ্তাহে সেন্সরে জমা দিতে চেয়েছিলাম। কিন্তু শিল্পী সমিতির নির্বাচন নিয়ে চিত্রপাড়া উত্তপ্ত থাকায় আর দেইনি। এ সপ্তাহের যেকোনো সময় সেন্সরে জমা দেব।

এদিকে ‘অহংকার’ ছবিটি ঈদে মুক্তি পাবে শোনা গেলেও শাহাদৎ হোসেন লিটন বললেন ভিন্ন কথা। তিনি জানালেন, ‘অহংকার’ ঈদে মুক্তি দেয়া হবে না। ঈদুল ফিতির ও ঈদুল আজহা এর মাঝামাঝি সময়ে মুক্তি দেয়া হবে।

শাকিব-বুবলী জুটির এটি তিন নম্বর ছবি। ছবিটি নিয়ে বুবলী বলেন, এর আগে শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ও ‘শুটার’ নামের দুটি ছবিতে অভিনয় করেছি। ছবি দুটি ব্যবসা সফল হয়েছিল। আশা করছি ‘অহংকার’ ছবিটি ও শাকিবের নায়িকা হয়ে দর্শকরা এবারও আমাকে সানন্দে গ্রহণ করবেন।

এনই/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।