এফডিসিতে জয়ী তারকাদের আনন্দ মিছিল


প্রকাশিত: ০৩:৫৭ এএম, ০৬ মে ২০১৭

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ফল ঘোষণা করা হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে জায়েদ খান। ফল জানার পর জয়ী তারকারা আনন্দ মিছিল বের করেন এফডিসিতে।

আনন্দ মিছিলে ছিলেন শিল্পী সমিতির নব-নির্বাচিত সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। এছাড়া নির্বাচিতদের মধ্যে সাইমন, ইমন, জেসমিন ছাড়াও অনেকেই উপস্থিত ছিলেন।

মিছিলে যোগ দিয়েছেন জয়ী শিল্পীদের সমর্থনে থাকা অনেক নির্মাতা ও ভোটাররাও। এ সময় জয়ী প্রার্থীদের অনেকেই ফুলের তোড়া দিয়ে উষ্ণ শুভেচ্ছা জানান।

২০১৭-১৮ মেয়াদের এই নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান, ওমর সানি-অমিত হাসান, ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা এই তিনটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। এর মধ্যে মিশা-জায়েদ প্যানেল থেকে সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচিত ছাড়াও এই প্যানেলের অধিকাংশ প্রার্থী জয়লাভ করেন।

এই নির্বাচনে মোট প্রার্থী ছিলেন ৫৭ জন। আর ৬২৪ জন ভোটারের মধ্যে ৫৫৮ জন ভোট প্রদান করেন, যারা প্রত্যেকেই চলচ্চিত্রের নিবন্ধিত শিল্পী। এর মধ্যে ৪৭ টি ভোট বাতিল হয়, এবং ৫১১ টি ভোগ গণনা করা হয়।

এনই/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন