শিল্পী সমিতির ভোটগ্রহণ শেষ


প্রকাশিত: ১২:৪০ পিএম, ০৫ মে ২০১৭

আজ শুক্রবার দিনভর চলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের নির্বাচন। সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল সাড়ে ৫ টায়।

এবার নির্বাচনে মোট ভোটার ছিল ৬২৪ জন। এর মধ্যে ভোট প্রদান করেন ৫৮৩ জন। সন্ধ্যা ৭টা থেকে শুরু হবে ভোট গণনা। মধ্যরাতে ফল পাওয়া যেতে পারে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে।

নির্বাচনে তিনটি প্যানেল থেকে মোট ৫৭ প্রার্থী অংশ নিয়েছেন। প্রথম প্যানেলের সভাপতি পদপ্রার্থী ওমর সানি, সা. সম্পাদক অমিত হাসান। দ্বিতীয় প্যানেলের সভাপতি পদ প্রার্থী মিশা সওদাগর এবং সা. সম্পাদক জায়েদ খান। তৃতীয় প্যানেলের সভাপতি পদপ্রার্থী ড্যানি সিডাক ও সা. সম্পাদক ইলিয়াস কোবরা।

এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন মনতাজুর রহমান আকবর। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে আছেন নাজমূল হুদা মিন্টু ও পীরজাদা শহীদুল হারুন।

আজ ভোট উপলক্ষে সারাদিন এফডিসিতে ছিল তারকাদের মেলা। ভোট কেন্দ্রের সামনে প্রথম থেকে শেষ পর্যন্ত দাঁড়িয়ে ছিলেন ওমর সানি, ফেরদৌস, মিশা সওদাগর, অমিত হাসান, নিরব, ইমন, পপি, মৌসুমী, পূর্ণিমা, রিয়াজ, ড্যানি সিডাক, জায়েদ খানসহ অনেকে।

সারাদিনই তারকারা এসেছেন। ভোট দিয়ে আড্ডা আর হৈ-হুল্লোড়ে মেতে উঠেছিলেন। উৎসবমুখর আমেজে এফডিসিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এনই/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন