এফডিসিতে মোবাইল হারালেন কবরী-শাকিল খান


প্রকাশিত: ১২:১৭ পিএম, ০৫ মে ২০১৭

শুক্রবার সকাল থেকে এফডিসিতে চলছে শিল্পী সমিতির নির্বাচন। এই নির্বাচনে বিকেল ৪টার দিকে ভোট দিতে আসেন ঢাকাই ছবির এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা কবরী। ভোট প্রদান শেষে কবরী তার নিজস্ব মোবাইলটি হারিয়ে ফেলেন। ভোট দিতে এসে মোবাইল হারান চিত্রনায়ক শাকিল খানও।

মোবাইল হারিয়ে ভীষণ বিব্রত অবস্থায় পড়েন কবরী। ভোট প্রদান করে বেরিয়ে যাওয়ার সময় কবরী বলেন, খুব খারাপ লাগছে। কারণ আমার নিজস্ব ফোনটি হারিয়ে গেছে। ফোনে অনেক জরুরি নম্বর ছিল।

তিনি বলেন, এফডিসিতে প্রবেশের পর ভোট দেই। বেরিয়ে ধাক্কাধাক্কিতে আমার হাত থেকেই ফোনটি হারায়। অতিরিক্ত বহিরাগত মানুষদের জন্যই এমনটা হয়েছে।

কবরী বলেন, ভবিষ্যতে এমন অবস্থায় যাতে না পড়তে হয় সেজন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। এই নির্বাচনে কবরী সমর্থন জানিয়েছেন মিশা-জায়েদ খানকে প্যানেলকে।

শাকিল খান বলেন, অনেকদিন পর আমি এফিডিসিতে আসলাম। কিন্তু হঠাৎ পকেট থেকে ফোন খোয়া যাওয়ায় বিপাকে পড়েছি। এটা অনাকাঙ্খিত ছিল।

এনই/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন